ব্রেকিং নিউজঃ বাংলাদেশ থেকে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয়নি সৌদি

বাংলাদেশ থেকে ফ্লাইট পরিচালনার জন্য এখনও অনুমতি দেয়নি সৌদি সরকার।সৌদি কর্তৃপক্ষ শর্ত সাপেক্ষে সে দেশের বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছিল।সেই অনুযায়ী প্রস্তুতি নিলেও এখনও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে অনুমতি দেয়নি সৌদি আরব।বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় বিমান কর্তৃপক্ষ।

বলা হয়, সৌদি আরব কর্তৃপক্ষ এখন পর্যন্ত ফ্লাইট পরিচালনার অনুমতি দেয়নি।সৌদি সরকারের অনুমতি পাওয়ার পর বিমান ফ্লাইট পরিচালনা করবে।সৌদি গমনেচ্ছু সব যাত্রীদের যাত্রার তারিখ, সময় ইত্যাদি যথাসময়ে অবহিত করা হবে।

আরো পড়ুন… ইতালি পুলিশের সঙ্গে বাংলাদেশি তরুণীর প্রেম ও বিয়ে নিয়ে ইতালি ও বাংলাদেশের মিডিয়ায় হুলস্থুল হয়েছে। সব পত্র পত্রিকায় এনিয়ে রিপোর্ট ও ছবি প্রকাশিত হয়েছে। প্রকাশিত এসব রিপোর্ট বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে।বাংলাদেশি বংশোদ্ভূত তরুণীর সঙ্গে ইতালির এক পুলিশ সদস্যের প্রেম আর প্রণয়নের কাহিনী নিয়ে আলোচনা চলছে ইতালির সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাদের শুভেচ্ছা আর অভিনন্দন জানাচ্ছেন অনেকে। ২৫ বছরের তরুণী সুমাইয়া তুরিন সিটির পলিটেকনিক ইন্সটিটিউটে অধ্যয়নরত অবস্থায় বছর কয়েক আগে পরিচয় হয় পুলিশ সদস্য দোমেনিকোর সাথে।

ধীরে ধীরে তাঁদের ভালোলাগা থেকে ভালোবাসা এরপর শেষ পরিণয় বিয়েতে।
গত ১৪ সেপ্টেম্বর সোমবার দক্ষিণ ইতালির কাম্পানিয়া বিভাগের সালের্নো প্রভিন্সের মাইওরি পৌর এলাকায় তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের অনুষ্ঠানে বর ইউনিফর্ম পরেন, আর লাল রঙের শাড়ি পরেন সুমাইয়া। দীর্ঘ দিন প্রেমের পর বিয়ে ইতালির গণমাধ্যমে বিষয়টি প্রকাশ হওয়ার পর আলোচনা তৈরি হয়েছে।