বৃদ্ধকে এক কিলোমিটার টেনে-হিঁচড়ে নিয়ে গেল বাইক!

ভারতের বেঙ্গালুরুর মাগাডি রোডে এক বৃদ্ধকে প্রায় এক কিলোমিটার রাস্তা টেনে নিয়ে গেল স্কুটি আরোহী যুবক। পুরো রাস্তা বাইকের পেছনের অংশ ধরে ঝুলে ছিলেন বৃদ্ধ। তারপরও কোনও বিকার নেই চালক যুবকের। এই ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। খবর জি নিউজের।

জানা গেছে, একটি এসইউভি গাড়িতে ধাক্কা মেরেছিলেন ওই বাইক আরোহী যুবক। ধাক্কা দেওয়ার পরও তিনি পালানোর চেষ্টা করেন। ওই সময় গাড়ি থেকে নেমে স্কুটির পেছনের অংশ টেনে ধরেন গাড়ির বৃদ্ধ চালক। আর তখনই ওই বৃদ্ধকে স্কুটিটি টেনে-হিঁচড়ে নিয়ে যায়। ভিডিওতে দেখা যাচ্ছে, বৃদ্ধকে হিঁচড়ে নিয়ে চলেছে স্কুটার।

তাৎপর্যপূর্ণভাবে স্কুটারের সামনের কিছুটা অংশ ভাঙা। সম্ভবত ধাক্কা মারার ফল। কিছু সময় পর স্কুটারচালক যুবক পিছন ঘুরে বৃদ্ধকে দেখতে পেয়ে গাড়ি থামান। এরপর কাতরাতে কাতরাতে কোনওরকম উঠে দাঁড়ান বৃদ্ধ। সে সময় আশপাশের কয়েক জন গাড়িচালক ও পথচারীকে বৃদ্ধকে সাহায্য করতে এগিয়ে আসেন।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মাগদি রোডের ওই দুর্ঘটনায় গুরুতর আহত ওই বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। স্কুটার চালককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার একটি ভিডিও প্রকাশ করেছে এএনআই। পশ্চিম বেঙ্গালুরুর ডেপুটি কমিশনার সেই ভিডিওর সত্যতা স্বীকার করেছেন।