বিয়েতে ছেলের বউকে অর্ধকোটি টাকার উপহার দিলেন ডিপজল

ঢাকাই সিনেমার শক্তিমান অভিনেতা ডিপজল। আগামী ৩০ সেপ্টেম্বর তার ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। করোনার কারণে ঘরোয়া পরিসরেই বিয়ের আয়োজন করেছেনসেখানে উপস্থিত থাকবেন শুধু দুই পরিবারের লোকজন। পুত্রবধূকে উপহার দিলেন তিনি দু হাত খুলে। এই অভিনেতার পারিবারিক সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, ছেলের বউকে তিনি অর্ধকোটি টাকারও বেশি উপহার দিয়েছেন।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর একটি ফার্নিচারের দোকান থেকে অর্ধকোটি টাকার ফার্নিচার কিনে ছেলের বউকে উপহার হিসেবে দিচ্ছেন।ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে।তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি।

চলচ্চিত্রপাড়ায় ‘দানবীর’ হিসেবে খ্যাতি রয়েছে ডিপজলের। সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের পিকনিক,ঈদ-পার্বনে দুই হাত খুলে দান করেন তিনি। করোনা মহামারির শুরু থেকেও ডিপজল নানাভাবে চলচ্চিত্রের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

আরো পড়ুন…একদিন স্কুল থেকে ভ্রমণের জন্য একটা বৃদ্ধাশ্রমে গিয়েছিল দিতি নামের এই মেয়েটি। অকল্পিত ভাবে সেইখানে তখন সে তার আপন দাদুকে খুঁজে পায়। দাদিমাকে বুকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়ে মেয়েটি।মা বাবাকে সেই ছোট থেকেই দেয়ালে পেরেক দিয়ে আটকানো ধুলো মাখানো ছবিটা দেখে অনেকবার জিজ্ঞেস করেছিল মেয়েটি তার দাদুর কথা।উত্তরে মা বাবা জানিয়েছেন তার দাদু অন্য রিলেটিভদের সাথে থাকেন। মেয়েটি অনেক বার বলেছিল দাদুকে দেখবে কিন্তু তার মা বাবা তাকে নিয়ে যায়নি।