বিমানবন্দরে নেমেই পরিবারের জন্য নিয়ে আসা সবকিছু হা’রালেন বাহরাইন প্রবাসী

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুঁইয়েছেন মামা ও ভাগনে। তারা হলেন- বাহরাইন প্রবাসী হজরত আলী (২৮) ও তার ভাগনে আল-আমিন (২৫)।শনিবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলের জরুরি বিভাগে নেয়া হয়। এরপর তাদের পাকস্থলী ওয়াশ করা হয়।

আল-আমিন বলেন, আমরা মামা বাহরাইন থেকে ভোর ৪টায় শাহজালাল বিমানবন্দরে আসেন। আমি তাকে নিতে বিমানবন্দরে আসি। দোহার যাওয়ার জন্য একটি সিএনজি অটোরিকশা ঠিক করি। ওই সিএনজিতে আমাদের সঙ্গে কী করা হয়েছে বলতে পারছি না।তিনি বলেন, আমার মামার তিনটি ব্যাগ, দুই ভরির কিছু কম স্বর্ণের চেইন তারা নিয়ে যায়। অচেতন অবস্থায় স্থানীয় লোকজন আমাদের একটি রিকশা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনকে চিকিৎসা দেয়া হয়েছে এবং বিষয়টি দোহার থানায় অবগত করা হয়েছে।

আরো পড়ুন…সময়মতো যেতে না পারলে চাকুরী হারিয়ে অনেক প্রবাসী দেশের সম্পদ না হয়ে দেশের বোঝা হয়ে দাঁড়াবে। ঢাকায় সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। রোববার (২০ সেপ্টেম্বর) বেবিচক সূত্র এ তথ্য নিশ্চিত করে।করোনায় ছয় মাস ফ্লাইট বন্ধ থাকার পর শনিবার (১৯ সেপ্টেম্বর) সৌদি এয়ারলাইন্স আগামী ২৩ তারিখ থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছিল। বেবিচক সৌদি এয়ারলাইন্সকে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনার অনুমতিও দিয়েছিল। এর একদিন পরই বেবিচক সৌদি এয়ারলাইন্সকে ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত বাতিল করলো।