বাস্তবে স্বামী-স্ত্রী’ যেসব তারকা!

পর্দার জুটি যখন বাস্তবেও জুটি বাঁধেন তখন তাদের কেমিস্ট্রি সবকিছুকে ছাপিয়ে যায়। সিনেমা’র পর্দা কিংবা সিরিয়ালে অ’ভিনয়শিল্পীরা অনেকের স’ঙ্গেই জুটি বাঁধেন। তাদের কেউ কেউ আবার পর্দার মানুষটিকেই বাস্তব জীবনের জুটি হিসেবে বেছে নেন।চলুন জে’নে নেয়া যাক এমন কিছু দম্পতি স’ম্পর্কে-

১। রাজা-মধুবনিঃ স্টার জলসার ‘ভালোবাসা ডট কম’ সিরিয়ালে জুটি বেঁ’ধেছিলেন রাজা ও মধুবনি। সেখান থেকেই তাদের প্রে’মের শুরু। বহুদিনের প্রে’মের পর বিয়ে করেন তারা।২। সৌরভ-মধুমিতাঃ দু’জনেই ছোটপর্দায় খুব জনপ্রিয়। বাংলা সিরিয়ালে পাখি নামটা জা’নেনা এমন কেউ নেই। সিরিয়ালের সেটেই আলাপ। সেখান থেকেই পাখিকে বিয়ে করে ঘরে তোলেন সৌরভ।

৩। রনিতা-সৌপ্তিকঃ রিল লাইফে অ’ভিনয় ক’রতে ক’রতে একে অ’পরকে ভালবেসে ফে’লেন তারা। সেই ব’ন্ধনকে ভালোবাসায় রূপ দেন রনিতা ও সৌপ্তিক।৪। ঋত্বিক-অ’পরাজিতাঃ সিরিয়াল দিয়ে নিজে’র ক্যারিয়ার শুরু করেন অ’পরাজিতা। অন্যদিকে জুনিয়র আর্টিস্ট থেকে আজ নামী অ’ভিনেতা ঋত্বিক।

ব্য’ক্তিজীবনে সুখের ঘর বেঁধেছেন তারা।৫। পায়েল-দ্বৈপায়নঃ দু’জনেই সিরিয়ালে ভীষণ জনপ্রিয়। সিরিয়াল থেকেই আলাপ। সেই সেটের ভালোলা’গা ভালোবাসায় রূপ নেয়। ভালোবাসার মানুষটিকে নিয়ে সারাজীবন সুখে থাকার প্রত্যয়ে বিয়ে ক’রেছেন তারা।

আরো পড়ুন…অনেকদিন ধরেই তার প্রেমের গুঞ্জন ছিলো। সেই গুঞ্জনে বেশি ডালপালা মেলতে দেননি। নিজেই জানিয়েছিলেন প্রেমের কথা। জানিয়েছিলেন বিয়ের পরিকল্পনাও। তবে করোনার কারণে সেই বিয়ে পিছিয়ে যায়। কিন্তু বিয়ে থেমে থাকেনি। করোনার লকডাউন চলাকালীন রেজিস্ট্রি করে বিয়ে সেরেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পূজা।স্বামী কুণাল ভর্মা। গেল মার্চেই অনেকটা চুপিসারেই তার গলায় বিয়ের মালা দিয়েছেন পূজা। বিয়ের আনুষ্ঠানিকতার জন্য যে খরচ হওয়ার কথা ছিলো সেই অর্থ করোনায় বিভিন্ন অসহায় মানুষদের সহায়তায় বিলিয়ে দিয়েছিলেন।