বাজারে এল কম দামে ১২৫ সিসির পালসার

নতুন প্রজন্মের জন্য কম দামে মোটরসাইকেল নিয়ে এল বাজাজের প্রতিষ্ঠান। বাজাজের মডেল পালসার ১২৫ নিওন হল এই নতুন মোটরসাইকেল।পালসারের স্টাইলিস লুক নজর কেড়েছে গ্রাহকদের। গ্ল্যামারের চেয়ে প্রায় পাঁচ সাত হাজার টাকা কম দামে পেয়ে যাবেন ১২৫ সিসির নতুন বাজাজ পালসার।

নিউ জেনারেশন (এনএস) স্টাইলে পাওয়া যাচ্ছে এই বাইকটি। লাল ও রূপালি রঙ ও সিঙ্গেল পিস সিটে মিলবে এই মডেলে। ১২৫ সিসির এই বাইকে রয়েছে দুটো গ্যাস চার্জ রিয়ার শক, সামনে ডিস্ক ব্রেক সঙ্গে রিয়ার ড্রাম এবং মেকানিকাল সিবিএস।বাজাজ জানিয়েছে, সাশ্রয়ী দামে মধ্যবিত্তের জন্য বাইক এটি। যাতে রয়েছে ইঞ্জিন ১২৫ সিসি ডিটিএসআই। থ্রিডি ভ্যারিয়েন্টের লোগো রয়েছে এই মডেলে। যা নতুন প্রজন্মের নজর কাড়বে।

শার্প, স্পোর্টি লুকের বাজাজ পালসার ১২৫ নিওনে রয়েছে ৫-স্পিড গিয়ার বক্স। প্রাইমারি কিক করলেই স্টার্ট হয়ে যাবে বাইক।চালানোর সময় চালকের পক্ষে গিয়ার চেঞ্চ করাও খুব সহজ হবে। মনে করা হচ্ছে, প্রায় ৪৫ কিলোমিটার মাইলেজ দিতে পারে এই বাইক। ভারতে এই মডেলের ড্রাম ব্রেক ভার্সনের দাম মাত্র ৬৪,০০০ টাকা। ডিসক ব্রেকের দাম ৬৬,৬১৮ টাকা।

আরো পড়ুন…আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত বাংলাদেশিদের মালয়েশিয়ায় প্রবেশের সুযোগ নেই। ফলে তার আগে দালালদের খপ্পরে পড়ে বা কারো প্ররোচনায় দেশটিতে যাওয়ার চেষ্টা না করার জন্য সতর্ক করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।শনিবার (৫ সেপ্টেম্বর) ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ১২টি দেশের নাগরিকদের মালয়েশিয়ায় প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। এর আগে নিষেধাজ্ঞা জারি হয়েছিলো ফিলিপাইন, ইন্দোনেশিয়া এবং ভারতের নাগরিকদের ওপর। বৃহস্পতিবার আরও যে নয়টি দেশের নাগরিকদের মালয়েশিয়া প্রবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সেগুলো হচ্ছে বাংলাদেশ, যুক্তরাষ্ট্র, ব্রিটেন, ব্রাজিল, স্পেন, ফ্রান্স, ইতালি, সৌদি আরব ও রাশিয়া।