বাক-প্রতিব’ন্ধী কি’শোরীকে ধ”ণের দায়ে চাচা আ’টক

বগুড়ার শিবগঞ্জে বাক প্রতিব’ন্ধী কি’শোরীকে ধ”ণের দায়ে সাবার উদ্দিন নামের প্রতিবেশী চাচাকে আ’টক করেছে পুলিশ। শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় নিজ এলাকা থেকে তাকে আ’টক করা হয়। আ’টক সাবার উদ্দিন উপজে’লার কিচক ভিটা পাড়া গ্রামের মৃ’ত্যু আসাদ আলীর ছেলে।

থানা পুলিশ জানায়, শুক্রবার সকাল ১১টার দিকে কিচকের ভিটা পাড়া গ্রামের ঐ প্রতিব’ন্ধী কি’শোরী পাশের বাড়িতে বেড়াতে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে চাচা সাবার উদ্দিন তাকে জো’র পূর্বক ধ”ণ করে। ধ”ণের শি’কার বাক প্রতিব’ন্ধী হওয়ায় কোন চি’ৎকার চেচা-মেচি করতে না পেরে বাবাকে গিয়ে ইশারায় সব কিছু জানায়। পরে ধ”ণের শি’কার মেয়েকে সাথে নিয়ে থানায় অ’ভিযোগ করেন বাবা।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ই’নচার্জ(ওসি) এস এম বদিউজ্জামান বলেন, ঘটনার পর প্রতিব’ন্ধী কি’শোরীসহ তার বাবা থানায় এসে অ’ভিযোগ দিলে ঘটনাস্থলে গিয়ে ধ’র্ষককে গ্রে’ফতার করে থানায় আনা হয়েছে। তার বি’রুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন=সেই দৃশ্য দেখা গেল এক বিজ্ঞাপনী প্রচারে। গোলাপি দেওয়ালে ভালবেসে এঁকে দিলেন বর্ণিল প্রজাপতি। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সেই ভিডিও শেয়ার করলেন ইনস্টাগ্রামে।তারপর রং করার কাজ শেষ করে কিছুক্ষণ নিজের হাতে মেয়ের জন্য সাজানো ঘরের দিকে তাকিয়ে থাকলেন তাহসান। মেয়ের ঘর সাজানোর জন্য ভক্তদের কাছে পরামর্শ চেয়ে ফেসবুকে একটি পোস্টও করেছিলেন তিনি।

মেয়ে আয়রাকে ঘিরে তাহসানের পৃথিবী। কাজের সময়টুকু বাদ দিয়ে মেয়ের সঙ্গে খুনসুটি, গান আর আড্ডাই তাঁকে ভাল থাকার শক্তি জোগায়। কখনও একসঙ্গে স্ন্যাপচ্যাটে সেলফি তুলে, আবার কখনও গান করে সময় কাটে দু’জনের। লকডাউনের সময় মেয়ের সঙ্গে একটি গানও তৈরি করেছেন তিনি।ফেসবুকে তাহসান জানিয়েছিলেন, মেয়ের আবদার ছিল সেই গান বাবা-মেয়ে দু’জনে একসঙ্গেই লিখবে। আয়রার সঙ্গে গলা মিলিয়ে গান গেয়েছিলেন তাহসান। সোশ্যাল মিডিয়ায় গানটি পোস্টের পর ভক্তরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বাবা-মেয়ের জুটিকে। গানটি ফেসবুকে প্রায় ২২ হাজার শেয়ার হয়!