ফোনে কথা বলার সময় ট্রেনে কাটা পড়ে ইজিবাইক চালক নিহত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় ট্রেনে কাটা পড়ে শাহাজান আলী (৩০) নামে এক ইজিবাইক চালক নিহত হয়েছেন।নিহত শাহাজান মাগুরা জেলার হাজিপুর ইউনিয়নের শ্রীমন্তপুর গ্রামের মনছের মোল্যার ছেলে। বুধবার দুপুরে উপজেলার বারোবাজার ফুলবাড়ি গেটে এ দুর্ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী ফুলবাড়ি গ্রামের হারুন অর রশিদ জানান, বুধবার ভোরে আমার চাচি খাদেজা বেগম মারা যান।

তার জানাজায় অংশ নিতে আসা স্বজনদের নিয়ে ইজিবাইকের ভাড়ায় এসেছিলেন শাহাজান।তিনি আমাদের বাড়িতে পৌঁছে যাত্রী নামিয়ে দিয়ে নিকটবর্তী রেললাইনের পাশে বসে মোবাইলে কথা বলছিলেন। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গাগামী একটি মালবাহী ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলে তিনি মারা যান।কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাহাফুজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন…ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধরী শাওন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশের নেতা নয় তিনি সারা বিশ্বের কিংবদন্তি নেতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণিত হয়েছে।বুধবার (৩০ সেপ্টেম্বর) ভোলার তজুমদ্দিন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আয়োজনের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান, চিত্র প্রদর্শনী, বৃদ্ধ বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তজুমদ্দিন উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ সভাপতি ইশতিয়াক হাসানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুন্নবী চৌধুরী শাওন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতবার ক্ষমতায় এসেছেন ততবার দেশের উন্নয়ন হয়েছে। সেই সঙ্গে ভোলার লালমোহন ও তজমুদ্দিন উপজেলায়ও ব্যাপক উন্নয়ন হয়েছে।তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ভোলা-বরিশাল ব্রিজ নির্মাণ করা হবে। তখন ভোলাকে কেউ আর বিচ্ছিন্ন জেলা বলতে পারবে না।