ফের মা হচ্ছেন ডিপজলের মেয়ে ওলিজা

ফের মা হতে যাচ্ছেন নন্দিত খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করেছেন ওলিজা নিজেই।সোমবার (১৬ নভেম্বর) দ্বিতীয় সন্তানের আগমন উপলক্ষে ‘বেবি শাওয়ার’ বা ‘সাধ’ অনুষ্ঠান পালন করা হয়। ওই আয়োজনে দুই পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

দ্বিতীয় বেবি শাওয়ার অনুষ্ঠানের কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন ওলিজা। ক্যাপশনে লেখেন, ‘সবকিছুর জন্য আলহামদুলিল্লাহ। সবার কাছে দোয়া প্রার্থনা করছি। ’২০১৮ সালের মাঝামাঝি সময় ব্যবসায়ী অর্পণের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ওলিজা। অর্পন-ওলিজার এটি দ্বিতীয় সন্তান। গত বছর এই দম্পতির ঘর আলো করে আসে তাদের প্রথম পুত্রসন্তান।

ওলিজা মনোয়ার লন্ডনে বিজনেস স্টাডিজ নিয়ে পড়াশোনার পাশাপাশি ফিল্ম অ্যান্ড মিডিয়া এবং মেকআপ নিয়ে পড়াশোনা করেছেন। সেখানে একটি সরকারি কলেজে ফিল্ম অ্যান্ড মিডিয়ার উপর শিক্ষকতাও করেন তিনি।মেকআপম্যান হিসেবে কাজ করার সৌভাগ্য হয়েছে বিশ্বখ্যাত নির্মাতাদের সিনেমায়। টিভি মেকআপ, ফিল্ম মেকআপ, থিয়েটার মেকআপসহ সবধরনের মেকআপে পারদর্শী ওলিজা।

আরও পড়ুন=সময়ের ব্যস্ততম তারকা আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। সবধরনের নাটকে কাজ করলেও রোমান্টিক তারকা জুটি হিসেবে দর্শকমহলে তাদের পরিচিতি ব্যাপক।তাদের নাটক মানেই যেনো প্রেম, রোমান্সে ভরপুর- এটা রীতিসিদ্ধ! বিস্ময়ের বিষয় হলো, এই জুটি থাকা সত্ত্বেও ‘সানগ্লাস’ নামের একটি নতুন নাটকে প্রেমের ছিটেফোঁটাও নেই! এমনটাই জানালেন আলোচিত নির্মাতা কাজল আরেফিন অমি। বললেন, ‘নাটকে রোমান্স বা প্রেমের ‘প’ও নেই। আছে ভরপুর কমেডি!’

মাসুদ উল হাসানের প্রযোজনায় মোশন রক এন্টারটেইনমেন্ট ব্যানারে নির্মিত ‘সানগ্লাস’ নাটক নিয়ে পরিচালক জানান, এই নাটকে নিশো-মেহজাবীন ছাড়াও বাড়তি চমক হিসেবে থাকছেন জিয়াউল হক পলাশ। অমি বলেন, ‘দু’দিন শুটিং করেছি। নিশো ভাইয়ের বাবা কিছুটা অসুস্থ থাকাকালীন এই নাটকটি শুটিং হয়েছে। কাজের প্রতি তার আন্তরিকতা আমার ইউনিটের সবাইকে মুগ্ধ করেছে। ’