প্রথমেই মেয়ে সন্তান, আছড়ে মারলেন বাবা

নারায়ণগ-ঞ্জে-র রূ-পগ-ঞ্জে ২৬ দিনের মেয়ে স-ন্তানকে আছড়ে ফেলে হ-ত্যা করেছেন কামাল হোসেন নামে এক পা-ষণ্ড বাবা।শনিবার ভোরে উপজেলার ভু-লতা ইউনিয়নের পাড়াগাও দ-ক্ষিণ-পাড়া এলাকায় এ ঘ-টনা ঘটে। ঘা-তক কামাল পা-র্শ্ব-বর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুলের ছেলে।-নি-হত শি-শুর মা খাদিজা আ-ক্তার জানান, তিনি দ-ক্ষি-ণপাড়া এলাকার হা-রুনুর রশিদের মেয়ে।

দুই বছর আগে পারিবারিকভাবে কামালের স-ঙ্গে তার বিয়ে হয়।বিয়ের পর থেকে শ্ব-শুর-বাড়িতে থাকতেন কামাল। তিনি সবসময় ছেলে স-ন্তা-নের আ-শা করতেন। কি-ন্তু ২৬ দিন আগে মীম নামে একটি মেয়ে স-ন্তা-ন জ-ন্ম দেন খাদিজা।

এরপর থেকেই খাদিজার সঙ্গে খারাপ আচরণ শু-রু করেন কামাল। ১০ দিন আগে মী-মকে মেরে ফেলার চেষ্টা চালিয়ে ব্য-র্থ হন। আজ শনিবার ভোরে মীম কা-ন্না শু-রু করলে কোলে তুলে মা-টিতে আছড়ে ফেলে দেন পাষ-ণ্ড বাবা। এতে ঘ-টনাস্থ-লেই শি-শুটি মারা যায়।

শি-শুটির মা খা-দিজা আরো জা-নান, তার স্বা-মী আ-ড়াইহাজার থা-নাধীন ছ-নপাড়া এলাকায় একটি হো-টেলে চা-করি করেন। তার ছেলে হলে সেখানে এক ব্য-ক্তির কাছে বি-ক্রি করার কথা ছিল। তার সেই স্ব-প্ন পূরণ না হ-ওয়ায় মীমকে হ-ত্যা করেন।রূ-পগ-ঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, শি-শু-র লা-শ উ-দ্ধার করে না-রায়ণগ-ঞ্জ জেনারেল হাস-পাতাল ম-র্গে পাঠানো হয়েছে। ঘা-তক বা-বাকে গ্রে-ফতারে অ-ভিযান অ-ব্যা-হত রয়েছে।

আরও পড়ুন=ইসলামের জীবন দর্শন দ্বারা প্রভাবিত হয়ে ইসলাম ধর্ম গ্রহন করেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী ও তারকা মনিকা। মুসলমান হবার পর তিনি নিজের জন্য নতুন নাম পছন্দ করেছেন এমজি রহিমা। তেলেগু, মালায়লাম এবং কান্নাড়া ছবিতে অভিনয় করেছেন তিনি। এ পর্যন্ত তার অভিনীত সিনেমার সংখ্যা ৭০ ছাড়িয়েছে। এক প্রেস কনফারেন্সের মাধ্যমে তিনি নিজের ইসলাম ধর্ম গ্রহনের কারণ ব্যাখ্যা করেন। প্রেস ব্রিফিং এ মনিকা (নতুন নাম রহিমা) বলেন, আমি টাকা কিংবাবপ্রেমের টানে ইসলাম ধর্ম গ্রহণ করিনি। ইসলামের নিয়ম কানুন ও রীতিনীতি পছন্দ করেই আমি এ ধর্ম গ্রহন করেছি। মনিকা চলচ্চিত্র জগতে পা রাখেন শিশুশিল্পী হিসেবে।