পুরুষ সেজে চা দোকানির মেয়ের সঙ্গে তরুণীর প্রেম

পুরুষ সেজে প্রতারণার অভিযোগে যশোরে ফারহানা আক্তার স্নেহা (১৮) নামে এক তরুণীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২০ মে) সকালে যশোর শহরের দড়াটানা মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি যশোর শহরের লোন অফিসপাড়ার শাহাজান আলীর মেয়ে।যশোর কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান

জানান, আটক স্নেহা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে পুরুষ সেজে প্রতারণা করে আসছে। সম্প্রতি চৌগাছা উপজেলার বেড় গোবিন্দপুর গ্রামের চা দোকানি হাবিবুর রহমানের সঙ্গে তার পরিচয় হয়। এরপর তিনি হাবিবুর রহমানের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এ সম্পর্কের সূত্র ধরে ওই মেয়ের কাছ থেকে মোবাইল ও

বিকাশের মাধ্যমে নগদ টাকা নিয়ে সটকে পড়েন। এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে বৃহস্পতিবার যশোর কোতোয়ালি থানায় লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে অভিযান চালিয়ে তাকে শহরের দড়াটানা মোড় থেকে গ্রেফতার করে।পুলিশের এই কর্মকর্তা আরও জানান, স্নেহার নামে দেশের বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে। প্রতারণার মামলায় তাকে আদালতে সোপর্দ করা হবে।

আরও পড়ুন= দক্ষিণ কোরিয়ার গুয়াংজুতে শুক্রবার আর্চারি ওয়ার্ল্ড কাপ স্টেজ টু-তে ভালো করতে পারেনি বাংলাদেশ। রিকার্ভ মিশ্র দলগত বিভাগের এলিমিনেশন রাউন্ডে তুরস্ককে ৫-৩ সেট পয়েন্টে হারিয়ে কোয়ার্টার-ফাইনালে উঠতে পারলেও বিদায় নিশ্চিত হয়েছে শেষ আটেই। লড়াইয়ে মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও দিয়া জুটি ৬-২ সেট পয়েন্টে হেরে গেছেন স্বাগতিক দক্ষিণ কোরিয়ার কাছে।তবে কোরিয়ার সঙ্গে চার সেটের লড়াইয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছে বাংলাদেশ। প্রথম সেট ৩৮-৩৮ পয়েন্টে ড্র করেছিল।। দ্বিতীয় সেটে ৩৮-৩৬ ব্যবধানে হারের পর ‍তৃতীয় সেটে ফের ড্র করে ৩৬-৩৬ পয়েন্টে। কিন্তু চতুর্থ সেটে ৩৭-৩৫ পয়েন্টে হেরে যাওয়ায় সেখানেই থেমে যেতে হয় লাল-সবুজদের।

ভালো খবর আসেনি রিকার্ভ এককের দুই বিভাগ থেকেও। মেয়েদের এককে এলিমিনেশন রাউন্ডের প্রথম ধাপে দারুণ লড়াই করলেও স্পেনের প্রতিযোগীর কাছে ৬-৫ সেট পয়েন্টে হেরে ছিটকে যান দিয়া সিদ্দিকী।পুরুষ এককেও বিদায় নিতে হয়েছে এলিমিনেশন রাউন্ড থেকে। রোমান সানা ৬-৪ সেট পয়েন্টে হার মানেন ভারতের তরুণদীপ রাইয়ের কাছে। তাছাড়া রুবেল ৬-২ সেট পয়েন্টে ও আলিফ ৭-১ ব্যবধানে হেরে বিদায় নেন।