পুতুল প্রার্থী হলে ঢাকা-১৮ তে নির্বাচন করবেন ‘ভিপি নূর’

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নূর ওরফে ভিপি নূর প্রতিদ্বন্দ্বীতা করবেন যদি প্রধানমন্ত্রীর তনয়া সায়মা ওয়াজেদ পুতুল প্রার্থী হন।বৃহস্পতিবার রাত দশটার দিকে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার পরিষদের যুগ্ন আহ্বায়ক সোহরাব হোসেন তার ফেসবুক পেইজে এক পোষ্টের মাধ্যমে এমনই ইঙ্গিত দিয়েছেন।

ফেসবুক পোষ্টে তিনি এভাবেই লিখেন :ঢাকা-১৮ সংসদ উপনির্বাচনে আওয়ামী লীগ যদি শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুলকে মনোনয়ন দেয়, তাহলে সায়মা ওয়াজেদ পুতুলের সম্ভাব্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী হতে পারে ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর।সাধারণ ছাত্র অধিকার পরিষদের যুগ্ন আহ্বায়কের এমনই পোষ্টে সোস্যাল মিডিয়া ইতিমধ্যে সরগরম হয়ে পড়েছে।


উল্লেখ্য, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন ছিলেন ঢাকা-১৮ আসনের সাংসদ। তিনি জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আ’ক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ৯ই জুলাই রাতে থাইল্যান্ডের একটি হাসপাতা’লে মা’রা গেলে আসনটি শূন্য হয়।

আরো পড়ুন…দেশে করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৩৯ জন মারা গেছেন। এর মধ্যে পুরুষ ২৭ জন ও নারী ১২ জন। মৃতদের ৩৬ জন হাসপাতালে ও বাড়িতে ৩ জন মারা যান। এ নিয়ে ভাইরাসটিতে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল তিন হাজার ৮৬১ জনে।করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ৯১টি পরীক্ষাগারে ১৩ হাজার ১৫৫টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ১২ হাজার ৯৪৩টি নমুনা। একই সময়ে করোনাভাইরাসে আক্রান্ত নতুন রোগী শনাক্ত হয়েছেন আরও দুই হাজার ৪০১ জন। ফলে মোট শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়াল দুই লাখ ৯০ হাজার ৩৬০ জনে। এ নিয়ে মোট নমুনা পরীক্ষা হয়েছে ১৪ লাখ ২০ হাজার ৪৯৯টি।