নে’শায় আস’ক্তি ও ব্রে’কআপ নিয়ে মুখ খুললেন শ্রুতি হাসান

তামিল, তেলে’গু ও হিন্দি ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান ব্য’ক্তিজীবন নিয়ে মুখ খু’লে ছেন। তার ম’দ্যপান ও ব্রে’কআপ নিয়ে একটি চ্যা’ট শোতে খো’লামেলা কথা বলেছেন। শ্রুতির সাবেক প্রেমিক মাইকেল করসেল লন্ডনের একজন অভিনেতা।অ্যা’লকোহল সেবনের ফলে নায়িকা তার স্বা’স্থ্যের উপরে বি’রুপ প্র’ভাবের কথা স্বী’কার ক’রেছেন। দী’র্ঘদিন ধ’রে তিনি হুই’স্কি পান করেন।

একটা সময় তার এই নে’শা থেকে পরিত্রা’ণের চি’ন্তা জাগে। এই আস’ক্তির কথা তিনি পরিবার বা ব’ন্ধুবাধব কাউকেই বলতে পা’রছিলেন না। খবর টাইমস অব ইন্ডিয়ার।লোকে কী মনে করেন, তা না ভেবে তিনি এক বছরের বি’রতি নিয়েছিলেন। ম’দপান ছা’ড়েন তিনি।

এ সময় মাইকেল করসেলের স’ঙ্গে বি’চ্ছেদ প্রস’ঙ্গে শ্রুতি বলেন, আমি খুব নি’রীহ একজন মানুষ। আর আমা’র আশ পাশে যারা থাকেন সবাই বস। আমি খুব আবেগপ্র’বণ। যাই হোক না কেন সেটি ছিল আমা’র জন্য ভালো একটি অভি’জ্ঞতা।

আরো পড়ুন…হাওড়ার ৩ ও ৮ নম্বর ওয়ার্ডে চালু হল তৃণমূলের সস্তার ক্যান্টিন ‘মমতার মমতা’। একদম সস্তায় খাবার পাবেন সাধারণ মানুষেরা। আমিষ খালি পাওয়া যাচ্ছে ১৫ ও ২০ টাকায়, আর নিরামিষ খেতে চাইলে পড়বে তার জন্য দিতে হবে মাত্র ১০ টাকা। করোনার জন্য দীর্ঘদিন লকডাউন থাকার ফলে এবং কাজের সুযোগ না থাকায় হাওড়া শিল্পাঞ্চলের শ্রমিকরা আর্থিক দুর্দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। আর এর মধ্যেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম ঊর্ধ্বমুখী। সংসার চালাতে হিমশিম খাচ্ছেন অধিকাংশ মানুষ। তাই এই অসহায় মানুষদের পাশে থাকতে হাওড়ার সালকিয়ায় বাবু ডাঙ্গা ও বেলগাছিয়া এলাকায় ক্যান্টিন খুলল তৃণমূল কংগ্রেস।