নতুন খবর দিল আবহাওয়া অধিদপ্তর

চার বিভাগের অনেক জায়গায় বৃষ্টি হতে পারে আজ বুধবার (৩০ সেপ্টেম্বর)। বুধবাবার (৩০ সেপ্টেম্বর) সকালে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদফতর। সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে আবহাওয়া অফিস জানিয়েছে, মৌসুমী বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় বিরাজ করছে। উত্তর বঙ্গোপসাগরে পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে।

এর প্রভাবে খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায়, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী ও রংপুর বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। আবহাওয়া অফিস বলছে, সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আরো পড়ুন…এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় বাংলা ছবির নায়ক সোহম চক্রবর্তী। বর্তমানে তিনি কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।প্রকাশিত ওই প্রতিবেদনে জানানো হয়, বেশ কিছুদিন ধরে করোনার কিছু উপসর্গ লক্ষ্য করছিলেন সোহম চক্রবর্তী। তাই দেরি না করে টেস্ট করিয়ে ফেলেন এই অভিনেতা। আর সেই টেস্টের রেজাল্ট পজিটিভ এসেছে। এরপরই হাসপাতালে ভর্তি করা হয় তাকে।হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, তার অবস্থা আশঙ্কাজনক নয়। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।এদিকে, সোহমের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, টলিউডের এই অভিনেতার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পর তার স্ত্রী ও দুই সন্তানেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তবে তারা কেউ আক্রান্ত নন।