নতুন খবর দিল আবহাওয়া অধিদপ্তর

আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ঝড়বৃষ্টি হতে পারে দেশের ১১ অঞ্চলে। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর ১টা পর্যন্ত সময়ের পূর্বাভাসে এসব জানিয়েছে আবহাওয়া অধিদফতর।পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার, দিনাজপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ,

কুষ্টিয়া, নোয়াখালী ও সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। দএসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

আজ সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে মেঘাচ্ছন্ন থাকতে পারে। হালকা বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। অপরিবর্তিত থাকতে পারে দিনের তাপমাত্রা।

আরো পড়ুন..অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ফারুক টিবি রোগে আক্রান্ত। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে চিকিৎসা চলছে তার। নায়ক ফারুক নিজেই রবিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ কথা জানান।সিঙ্গাপুরে এ অভিনেতার সঙ্গে গেছেন তার স্ত্রী ফারহানা ফারুক। কিন্তু মাউন্ট এলিজাবেথ হাতপাতালে ভর্তির পর থেকেই ফারুক ও তার স্ত্রী ফারহানা ফারুক করোনাভাইরাসের কারণে কোয়ারেন্টানে চলে যান। ফলে পাশাপাশি রুমে থেকেও দুজনের মধ্যে দেখা হতো না। তাদের কথা হতো ফোন ও ভিডিও কলে। অবশেষে ১৪ দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে হাসপাতালের নিয়ম মেনে স্ত্রীর দেখা পেলেন ফারুক।