ত’রুণীকে তু’লে নিল বাবা, রাতভর ধ’র্ষণ করল ছে’লে!

হবিগঞ্জের বানিয়াচংয়ে এক তরুণীকে (১৭) রাস্তা থেকে তুলে নিয়ে ধ’র্ষণ করার জন্য ছেলের হাতে তুলে দিল বাবা। এসময় ওই তরুণীকে পি’টিয়ে জ’খম করা হয়। এরপর রাতভর ধ’র্ষণ করে ছেলে। রোববার বিকেলে গুরুত্বর অ’সুস্থ অবস্থায় ওই তরুণীকে উ’দ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন।

উপজে’লার বড়কান্দি গ্রামের ভু’ক্তভোগী ওই তরুণীর অ’ভিযোগ, মাঝে মধ্যে সে বোনের বাড়ি একই উপজে’লার দক্ষিণ সাঙ্গর গ্রামে বেড়াতে যেতো। এসময় ওই গ্রামের শাহাব উদ্দিনের ছেলে সজিব মিয়া (২২) তাকে উত্যক্ত করত। গেল কয়েকদিন আগে সে আবার বোনের বাড়িতে বেড়াতে যায়।
r
শনিবার সন্ধ্যায় সজিব মিয়ার বাড়ির সামনের রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় সজিব মিয়ার বাবা শাহাব উদ্দিন তাকে জো’র করে তুলে নিয়ে যায়। পরে তার ছেলে সজিব মিয়াকে বিয়ে করার জন্য জো’র করা হয় ওই তরুণীকে। এতে রাজি না হওয়ায় বাবা-ছেলে মিলে তাকে মা’রপিট করে। এক পর্যায়ে তরুণীকে ছেলের হাতে তুলে দিয়ে শাহাব উদ্দিন ঘর থেকে বের হয়ে যায়। এরপর রাতভর ওই তরুণীকে ধ’র্ষণ করে সজিব।

সেদিন ওই তরুণীর পরিবারের লোকজন রাতভর তাকে খুঁজে পায়নি। এক পর্যায়ে রোববার দুপুরে শাহাব উদ্দিনের বাড়ি থেকে গুরুত্বর আ’হত অবস্থায় তাকে উ’দ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতলে ভর্তি করেন। বিকেলে হাসপাতালে গিয়ে দেখা যায় পাশবিক ও শা’রীরিক নি’র্যাতনের শি’কার ওই তরুণী হাসপাতালের বিচানায় কাতরাচ্ছে।