ঢাকা-মাস্কাট রুটে বিমানের ফ্লাইট চালুর তারিখ ঘোষণা

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর অবশেষে ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২ অক্টোবর থেকে প্রতি সপ্তাহে দুইদিন ফ্লাইট চলবে। রোববার (২৭ সেপ্টেম্বর) বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে, বিমান আগামী ২ অক্টোবর ঢাকা-মাস্কাট-ঢাকা রুটে শিডিউল ফ্লাইট পরিচালনা শুরু করা হবে। এই রুটে সপ্তাহের প্রতি সোম ও শুক্রবার এসব বাণিজ্যিক ফ্লাইট চলবে।

এজন্য সম্মানিত যাত্রী সাধারণকে বিমানের মোবাইল অ্যাপস, ওয়েব সাইট www.biman-airlines.com, ট্রাভেল এজেন্ট কিংবা বিমানের সেলস কাউন্টার থেকে টিকেট কেনার অনুরোধ জানানো হয়েছে।এর আগে ভাইরাস ব্যাপক হারে ছড়িয়ে পড়ায় ওমান সরকার বাংলাদেশ থেকে সেদেশে সব ধরনের ফ্লাইট চলাচলে নিষেধাজ্ঞা দেয়। পরে গত ১৭ মার্চ রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্স এই রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে দেয়।

একই কারণে ২১ মার্চ থেকে বন্ধ হয়ে যায় বিমানের সিঙ্গাপুর ফ্লাইট। এতদিন বন্ধ থাকার পর ওইসব দেশের সরকার উড়োজাহাজ চলাচলে নিষেধাজ্ঞা প্রত্যাহারের ঘোষণা দিয়েছে। এরই প্রেক্ষাপটে বিমান এই দুই দেশে ফ্লাইট চালু করতে যাচ্ছে।

আরো পড়ুন…শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাম খান জয়ের চতুর্থ জন্মদিন রোববার (২৭ সেপ্টেম্বর)। ২০১৬ সালে ২৭ সেপ্টেম্বর ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার একটি হাসপাতালে জন্মগ্রহণ করে আব্রাম।ডিভোর্স হয়ে গেলেও ছেলের জন্মদিনে একই সূত্রে ধরা পড়ল বাবা মায়ের ভালোবাসা। ছেলের জন্মদিনকে ঘিরে তাদের কণ্ঠে শোনা গেল এক সুর। দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যমে আব্রাম খান জয়ের প্রতি প্রকাশ করলেন তাদের ভালোবাসার কথা।