ঢাকা থেকে প্রতিদিন ভোর ৬টা ৩৫ মিনিটে উড্ডয়ন করবে টার্কিশের ফ্লাইট

আগামী ১ অক্টোবর থেকে প্রতিদিন স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে টার্কিশের ফ্লাইট তুরস্কের ইস্তানম্বুল থেকে উড্ডয়ন করে পরদিন বাংলাদেশ সময় ভোর ৫টা ৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে। ঢাকা থেকে প্রতিদিন ভোর ৬টা ৩৫ মিনিটে উড্ডয়ন করে তুরস্কের স্থানীয় সময় দুপুর ১২টা ১০ মিনিটে ইস্তানম্বুল পৌঁছাবে।

করোনায় দীর্ঘদিন পর গত ১৭ জুলাই ঢাকা থেকে সপ্তাহে তিনটি করে ফ্লাইট চালু করেছিলো সংস্থাটি। এরপর সেপ্টেম্বরে ফ্লাইট সংখ্যা বাড়িয়ে সপ্তাহে পাঁচটি করা হয়। যাত্রীদের চাহিদা বিবেচনায় ১ অক্টোবর থেকে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করা হবে আগামী ১ অক্টোবর থেকে ঢাকা ইস্তানবুল রুটে সপ্তাহে সাতদিনই ফ্লাইট চালাবে তুরস্কের জাতীয় পতাকাবাহী টার্কিশ এয়ারলাইন্স।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) এ তথ্য জানায় সংস্থাটি। সংস্থটি জানায়, যাত্রী চাহিদা বাড়ায় করোনার আগের সময়ের মতো সপ্তাহে সাতদিন ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

আরো পড়ুন…চাঁদপুরের ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী হতে চান নারী নেত্রী আজমুর বেগম। নির্বাচন করতে মাঠে নামার ঘোষণা দিলেন তিনি। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে এই উপলক্ষে ফরিদগঞ্জ পৌরসভার কাছিয়াড়া এলাকার নিজ বাড়িতে এক নারী সমাবেশের আয়োজনও করেন এই মেয়র পদপ্রার্থী। এতে প্রধান অতিথি ছিলেন, বিশিষ্ট সংগঠক ও সমাজসেবক প্রয়াত কসমিক সফিউল্লাহর সহধর্মিণী মালেকা পারভীন। বিশেষ অতিথি যুব মহিলা লীগের কেন্দ্রীয় নেত্রী কুসুম কলি।মুক্তিযোদ্ধা প্রয়াত নূরুল ইসলাম খানের মেয়ে আজমুর বেগম ফরিদগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি। একাধারে নারী অধিকার আদায়ে একজন বিশিষ্ট সংগঠক তিনি। তবে এবার পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়তে চান আজমুর বেগম।