ডায়েট করতে গিয়ে মারা গেলেন বলিউড অভিনেত্রী

ভারতের বিনোদন জগতে আবারও এলো মৃত্যুর সংবাদ৷ অকালে ঝরে গেলেন বলিউড অভিনেত্রী মিষ্টি মুখোপাধ্যায়।শুক্রবার বেঙ্গালুরুর এক নার্সিং হোমে তিনি মারা যান বলে তথ্য নিশ্চিত করেছেন ভারতের গণমাধ্যম নিউজ এইটিন৷অভিনেত্রীর পরিবার সূত্রে জানা গেছে, কিটো ডায়েটই কাল হয়ে দাঁড়াল এই অভিনেত্রীর। নিজের চেহারা ও দৈহিক গড়ন আকর্ষণীয় করে রাখতে বেশ কিছু দিন ধরে কিটো ডায়েট মেনে চলছিলেন তিনি।

তা থেকেই কিডনি ফেইলিওর হয়ে মাত্র ২৭ বছর বয়সে প্রাণ হারান মিষ্টি।কলকাতার ছবিতেও অভিনয়ে পাশাপাশি বেশ কয়েকটি ছবি ও জনপ্রিয় মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই বাঙালি অভিনেত্রী।বলিউডে সুভাষ ঘাইয়ের পরিচালনায় ‘কাঞ্চি, দ্য আনব্রেকেবল’ নামে এই ছবির মাধ্যমে বলিউডে প্রবেশ করেন মিষ্টি।

তার অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো- ‘ম্যায় কৃষ্ণা হু’, ‘লাইফ তো লাগি হ্যায়’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘মণিকর্ণিকা’, ‘বেগমজান’।তেলুগু ছবিতেও কাজ করেছেন মিষ্টি। ছবিতে ‘আইটেম গার্ল’ হিসেবে কাজ করে জনপ্রিয়তা লাভ করেন তিনি।২০১৪ সালে পর্নোগ্রাফি ছবির এক মামলায় মিষ্টির বাবা ও ভাই গ্রেফতারও হয়েছিলেন।

আরো পড়ুন…করোনাভাইরাসের কারণে দীর্ঘ ছয় মাসেরও বেশি সময় ধরে বন্ধ রাখার পর আজ রোববার থেকে সীমিত পরিসরে খুলে দেয়া হয়েছে পবিত্র নগরী মক্কা।স্থানীয় সময় সকাল ৬টায় মক্কার মসজিদুল হারাম ওমরাহ পালনকারীদের জন্য খুলে দেয়া হয়েছে। খবর আরব নিউজের।তবে ওমরাহ পালনের সময় মুসল্লিদের প্রতিরোধমূলক ব্যবস্থা মেনে চলার আহ্বান জানিয়েছে সৌদির স্বরাষ্ট্র মন্ত্রণালয়।তিনটি ধাপে ওমরাহর কার্যক্রম চালু হয়েছে। প্রথম ধাপে শুধু সৌদি আরবের স্থানীয়রা রোববার থেকে এতে অংশ নিতে পারবেন।প্রথম অবস্থায় ওমরাহয় মোট ধারণক্ষমতার প্রায় ৩০ শতাংশ অর্থাৎ একদিনে ছয় হাজার জনকে পবিত্র মসজিদুল হারামে ঢোকার সুযোগ দেয়া হবে।