টাঙ্গাইলে দুই মুখবিশিষ্ট অদ্ভুত শিশুর জন্ম

টাঙ্গাইলের ঘাটাইলে এক মাথা ও দুই মুখ- এমন বিরল আকৃতির অদ্ভুত এক কন্যাশিশুর জন্ম দিয়েছেন স্বপ্না নামে এক গৃহবধূ। রোববার বিকাল ৫টায় উপজেলা সদরের ডিজিটাল ক্লিনিক অ্যান্ড নার্সিং হোম নামক একটি ক্লিনিকে এ শিশুটির জন্ম হয়।ক্লিনিকের ম্যানেজার ও গৃহবধূর শ্বশুর মোকছেদ আলী জানান,

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার মাদারজানি গ্রামের শফিকুল ইসলাম ভূয়াপুর উপজেলার পাঁচতেইল্লা গ্রামে দেড় বছর আগে বিয়ে করে। রোববার সকালে সিজারিয়ান অপারেশন করানোর জন্য উপজেলা সদরের ডিজিটাল ক্লিনিক অ্যান্ড নার্সিং হোমে স্ত্রীকে ভর্তি করান।তিনি জানান, বিকাল ৫টায় ডা. মো. ইসহাক আলীর তত্ত্বাবধানে তার অপারেশন করানো হয়।

এ সময় এমন বিরল আকৃতির ওই কন্যাশিশুর জন্ম দেন গৃহবধূ। তবে জন্ম দেয়ার এক ঘণ্টা পরই শিশুটি মারা যায়।খবর পেয়ে মুহূর্তের মধ্যে শিশুটিকে দেখতে ভিড় জমে যায় ক্লিনিকটিতে। পরে গৃহবধূর পরিবার শিশুটিকে নিজ বাড়ি গোপালপুরে নিয়ে দাফন করেন।

আরো পড়ুন…আগামী বছরের জানুয়ারির আগে সৌদি আরবের নাগরিকরা দেশত্যাগ এবং দেশে প্রবেশ করতে পারবেন না। রোববার দেশটির সরকারি টেলিভিশনের খবরে করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে নিজ দেশের নাগরিকদের ওপর আরোপিত এই নিষেধাজ্ঞার মেয়াদ বৃদ্ধির খবর দেয়া হয়।এতে বলা হয়েছে, করোনাভাইরাসের সব ধরনের সতর্কতা মেনে সৌদি আরবের নাগরিকরা আগামী বছরের ১ জানুয়ারি থেকে স্থল, সমুদ্র এবং আকাশপথ ব্যবহার করে দেশত্যাগ এবং পুনরায় দেশে প্রবেশ করতে পারবেন।