জয়া বচ্চনকে এবার সঠিক জবাব দিলেন টালিউড অভিনেত্রী লকেট

বলিউডের জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন মাত্র কয়েকদিন আগেই অভিনেত্রী কঙ্গনা রানাউত ও অভিনেতা রবি কিষানকে এক হাত নিয়েছিলেন।তাদের কথায় পাল্টা মন্তব্য করেছিলেন।আর এবার সেই জয়া বচ্চনকেই সঠিক জবাব দিলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী লকেট চ্যাটার্জী ।

সম্প্রতি অভিনেত্রী লকেট চ্যাটার্জী টুইট করে লেখেন, ‘বলিউডের একটা অংশ পচা দাঁতের মতো।নাহলে এই পচা দাঁত থেকে সবগুলিতে পচন ধরতে পারে। নৌবাহিনীর প্রাক্তন অধিকারীকের আক্রমণ কিংবা পালঘরে সাধুদের হত্যা, তখন আপনি কোথায় ছিলেন জয়া বচ্চন?’

শুধু তাই নয়, অভিনেত্রী লকেট প্রয়াত অভিনেতা সুশান্তকে উল্লেখ করে বলেন, ‘সুশান্ত যখন বলিউড মাফিয়াদের চক্রান্তের শিকার হয়েছিল, তখনই বা আপনি কোথায় ছিলেন জয়া বচ্চন?’ লকেটের কথায় এখনো পাল্টা জবাব দেননি জয়া বচ্চন। তবে মনে হচ্ছে আর দেরি নেই।

আরোপড়ুন…লকডাউনের সময় থেকে বিভিন্ন সামাজিক সংগঠনগুলি গরীব-অসহায় মানুষের খাবারের ব্যবস্থা করেছিল। এই সুন্দর উদ্যোগে সাহায্য করেছিল বিভিন্ন রাজনৈতিক সংগঠনগুলিও। রাজ্যের বিভিন্ন জায়গাতে সিপিএমের শ্রমজীবী ক্যান্টিন খাবারের ব্যবস্থা করেছিল। এখনও চলছে। এরফলে খেতে পারছেন সাধারণ মানুষেরা। তবে এবার সিপিএমের দেখানো পথেই হাঁটল রাজ্যের শাসক দল। হাওড়ায় সস্তার ক্যান্টিন চালু করল তৃণমূল কংগ্রেস। নাম দেওয়া হয়েছে- ‘মমতার মমতা’।হাওড়ার ৩ ও ৮ নম্বর ওয়ার্ডে চালু হল তৃণমূলের সস্তার ক্যান্টিন ‘মমতার মমতা’। একদম সস্তায় খাবার পাবেন সাধারণ মানুষেরা। আমিষ খালি পাওয়া যাচ্ছে ১৫ ও ২০ টাকায়, আর নিরামিষ খেতে চাইলে পড়বে তার জন্য দিতে হবে মাত্র ১০ টাকা। করোনার জন্য দীর্ঘদিন লকডাউন থাকার ফলে এবং কাজের সুযোগ না থাকায় হাওড়া শিল্পাঞ্চলের শ্রমিকরা আর্থিক দুর্দশার মধ্যে দিয়ে যাচ্ছেন। আর এর মধ্যেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম ঊর্ধ্বমুখী। সংসার চালাতে হিমশিম খাচ্ছেন অধিকাংশ মানুষ। তাই এই অসহায় মানুষদের পাশে থাকতে হাওড়ার সালকিয়ায় বাবু ডাঙ্গা ও বেলগাছিয়া এলাকায় ক্যান্টিন খুলল তৃণমূল কংগ্রেস।