জেলের জালে ধরা পড়ল ৪৩ কেজির বাঘাইড়

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকার পদ্মা নদীতে ৪৩ কেজি ওজনের বিশাল আকৃতির একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে। আজ সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে জেলেদের জালে ধরা পড়ে মাছটি। পরে দৌলতদিয়া ঘাটের দুলাল মন্ডলের আড়তে মাছটি বিক্রি করেন আনন্দ হালদার নামের এক জেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, পদ্মানদীর কবিবপুর চর এলাকার আনন্দ হালদারের জালে বিশাল আকৃতির এই মাছটি ধরা পড়ে। এরপর সকাল ৬টার দিকে দৌলতদিয়ার দুলাল মণ্ডলের আড়তে মাছটি তোলা হয়। পরে পাঁচ নম্বর ফেরিঘাটের শাকিল সোহানের আড়তের মাছ ব্যবসায়ী শাজাহান শেখ ও শেখ নুরু মাছটি এক হাজার

১৪০ টাকা কেজি দরে মোট ৪৯ হাজার ২০ টাকা দিয়ে কিনে নেন। শাজাহান শেখ স্থানীয় সাংবাদিকদের জানান, মাছটি এক হাজার ৩০০ টাকা কেজি দরে ৫৫ হাজার ৯০০ টাকায় ঢাকায় বিক্রি করা হয়েছে।

আরো পড়ুন…শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলনের জন্য এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডকে বুকবিল্ডিং পদ্ধতিতে ইলেকট্রনিক বিডিং সম্পাদনের মাধ্যমে প্রান্তসীমা মূল্য (কাট-অফ প্রাইস) নির্ধারণের জন্য তারিখ দেওয়া হয়েছে। কোম্পানিটির বিডিং আগামী ২১ সেপ্টেম্বর শুরু হবে, যা চলবে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত। আইপিওর মাধ্যমে কোম্পানিটি পুঁজিবাজার থেকে ১৫০ কোটি টাকা মূলধন সংগ্রহ করবে। উত্তোলিত টাকা দিয়ে কোম্পানিটি এলপিজি ব্যবসা সম্প্রসারণ, ব্যাংক ঋণ পরিশোধ ও আইপিও প্রক্রিয়ার খরচ নির্বাহে ব্যয় করবে।৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের সমন্বিত আর্থিক বিবরণী অনুসারে, পুনর্মূল্যায়ন সঞ্চিতিসহ কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ৪৫ টাকা ১৫ পয়সা আর পুনর্মূল্যায়ন সঞ্চিতি ছাড়া এনএভিপিএস ৩০ টাকা ২০ পয়সা।