জেদ্দা থেকে বিমানের বিশেষ ফ্লাইট ১৫ সেপ্টেম্বর

সৌদি আরবে আটকেপড়া প্রবাসী বাংলাদেশিদের ফিরিয়ে আনতে আগামী ১৫ সেপ্টেম্বর জেদ্দা থেকে ঢাকায় বিশেষ ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তাদের ওয়েবসাইটে এ তথ্য জানায়।বিমান বাংলাদেশ জানায়, দেশে ফিরতে আগ্রহী প্রবাসীরা বিমান বাংলাদেশ

এয়ারলাইন্সের ওয়েবসাইটে প্রবেশ করে নির্ধারিত লিংকে গিয়ে নিবন্ধন করতে পারবেন। এরপর বিমানের রিয়াদ অফিস থেকে নিবন্ধিত যাত্রীরা আসল পাসপোর্ট, ভিসা-ইকামা দেখিয়ে কিনতে পারবেন টিকিট। বিশেষ এই ফ্লাইটে ইকোনমি আসনে ভাড়া ধরা হয়েছে দুই হাজার ২০০ সৌদি রিয়াল।

আরো পড়ুন…আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ১০ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: কমলা ও সবুজ। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: রুবী ও পান্না। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য কমলা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল ৫:৫৪-৭:৩৩, ১০:৪৯-১:১৪ এবং রাত ১:১০-৩:৩৪। আজকের দিনের বর্জনিয় খাদ্য: রাত ১১:২৬ পর্যন্ত নারকেল পরে লাউ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে রাত ১১:৫৬ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। রাত ১১:২৬ পর্যন্ত ৮মী পরে ৯মী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০এপ্রিল): মেষ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। দিনের শুরুতে বকেয়া কিছু টাকা পয়সা আদায় হবে। খুচরা ও পাইকারী ব্যবসা বাণিজ্যে আয় রোজগার বৃদ্ধি পাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। রাতে দিকে বৈদেশিক সূত্র থেকে ভালো সংবাদ আসতে পারে। অনলাইন বিক্রেতাদের আশানুরুপ লাভের আশা রয়েছে।