গৃহবধূর চিৎকারে মেঝো ভাসুরের স্ত্রী এগিয়ে এল, অতঃপর

নওগাঁর ধামইরহাটে ছোট ভাইয়ের স্ত্রী-কে ধ র্ষ ণের অ-ভিযোগে ভাসুরকে আটক করেছে পু-লিশ। বুধবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।এর আগে ভু-ক্তভো-গী ম-ঙ্গলবার স-ন্ধ্যার দিকে ভাসুর রুবেল হোসেনের (২৮) বিরু-দ্ধে মামলা করলে অভিযান চালিয়ে পু-লিশ তাকে আটক করে। রুবেল হোসেন উপজেলার মউশড় গ্রামের দুদু মিয়ার ছেলে।

মামলা সূ-ত্রে জানা গেছে, অভিযু-ক্ত রুবেল হোসেন ও তার ছোট ভাই একই বাড়িতে বসবাস করেন। গত ১৪ ন-ভে-ম্বর বিকেলে গৃ-হব-ধূর স্বামী গরু নিয়ে মাঠে যান। এ সময় গৃ-হবধূ-কে বাড়িতে একা পে-য়ে রুবেল হোসেন তার ঘরে ঢু-কে ধ-র্ষণ করেন। গৃ-হবধূর চিৎ-কারে মে-ঝো ভাসুরের স্ত্রী এগিয়ে এলে রুবেল হোসেন ঘরের জানালার ফাঁ-ক দিয়ে পালিয়ে যান।

স-ন্ধ্যায় গৃ-হবধূর স্বামী বাড়িতে এলে বি-ষয়টি তাকে জানানো হয়। পরে ভু-ক্তভোগী তার স্বা-মীকে নিয়ে ম-ঙ্গলবার স-ন্ধ্যায় রুবেল হোসেনের বিরু-দ্ধে মামলা করেন। ভু-ক্তভোগী এ ন্যা-ক্কারজনক ঘ-টনায় ভাসুরের দৃ-ষ্টান্তমূলক শা-স্তির দাবি জানান।

ধামইরহাট থানার ভারপ্রা-প্ত ক-র্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, ভু-ক্তভো-গী স-ন্ধ্যা ৬টার দিকে মামলা করেন। এরপর রাত ৯টার দিকে আসামি রুবেল হোসেনকে আটক করা হয়েছে।তিনি আরো জানান, ভু-ক্তভোগীকে বুধবার নওগাঁ সদর হাসপাতালে প-রী-ক্ষার জন্য পাঠানো হয়েছে।

আরও পড়ুন=আল্লাহ যখন দেন তখন ছপ্পড় ফুঁড়ে দেন, এমন কথা নিশ্চয়ই আপনি অনেক শুনেছেন। কিন্তু এবার সেই কথাই সত্যি হল ইন্দোনেশিয়ার এক যুবক জোসুয়া হুটাগালানগুর ওপর। রাতারাতি দরিদ্র থেকে কোটিপতি হয়ে গিয়েছে এই যুবক। ৩৩ বছর বয়সের জোসুয়া যখন নিজের বাড়িতে কাজ করছিল সে সময় আকাশ থেকে তাঁর বাড়িতে পরে এমন এক বস্তু, যা তাঁকে রীতিমতো বড়লোক করে দিয়েছে তাকে। দরিদ্র থেকে সোজা ১০ কোটির মালিক বনে যান সে।জোসুয়ার বাড়িতে আকাশ থেকে পড়া অতি বিরল একটি উল্কাপিন্ড প্রায় ৪ বিলিয়ন বছর পুরোনো। এটির বাজারে দাম ধরা হয়েছিল ১০ কোটি টাকা।