পরীমনির মামলায় নাসির উদ্দিন ও অমির ৫ দিনের রিমান্ড

সাভার মডেল থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে ৫ দিনের রিমান্ডে আনা হয়েছে। বুধবার (২৩ জুন) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসানের আদালতে ৫ দিনের রিমান্ড মঞ্জুর হলে জিজ্ঞাসাবাদের জন্য সন্ধ্যায় তাদের সাভার মডেল থানায় আনা হয়।

এর আগে পরীমনির দায়ের করা মামলার শুনানি শেষে বিকেল সাড়ে ৫টার দিকে তাদের সাভার মডেল থানায় নেওয়ার উদ্দেশ্যে ঢাকা থেকে গাড়ি ছাড়ে। রাত সাড়ে ৮টার দিকে নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে বহন করা গাড়িটি সাভার মডেল থানায় এসে পৌঁছায়। মামলার তদন্তকারী কর্মকর্তা ও সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান,

পরীমনি মামলা দায়ের করার পরই ১০ দিনের রিমান্ডের আবেদন জমা দেওয়া হয়। আজ তাদের আদালতে তোলা হলে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। তাদের জিজ্ঞাসাবাদের জন্য সাভার মডেল থানায় আনা হয়েছে। এর আগে বেলা ১২টা ৪৫ মিনিটে মাদক মামলায় গ্রেফতার নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির সাত দিনের রিমান্ড শেষে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এরপর তাদের আদালতের হাজতখানায় রাখা হয়।

প্রসঙ্গত, গত ১৩ জুন রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করে পোস্ট করেন চিত্রনায়িকা পরীমনি। এর আগে ৯ জুন (বুধবার) সাভারের বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেন বলে অভিযোগ করেন পরীমনি। পরে ১৪ জুন সাভার মডেল থানায় দুই জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *