কাল ২১ আগস্ট সৌদি থেকে বিমানের বিশেষ ফ্লাইট

আটকে পড়া প্রবাসীদের ফিরিয়ে আনতে আগামী কাল ২১ আগস্ট বিমান রিয়াদ থেকে ঢাকা বিশেষ ফ্লাইট পরিচালনা করবে।আগ্রহী যাত্রীদের বিমানে রেজিষ্ট্রেশন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। বিমানের ওয়েবসাইটে লিংক দেয়া আছে। ওয়েবসাইট থেকে এই তথ্য পাওয়া গেছে।ভাড়া: বিজিনেস ক্লাস: এডাল্ট ৩০০০ সউদী রিয়াল।

চাইল্ড (১২ বছরের নিচে ) মূল ভাড়ার ৭৫% + ট্যাক্স ইনফ্যান্ট (২ বছরের নিচে ) মূল ভাড়ার ২৫% + ট্যাক্স ফ্রী ব্যাগেজ ২ পিস সর্বমোট ৫৫ কিলো, হাত ব্যাগ ১ পিস ৭ কিলো ইকোনমি ক্লাস: এডাল্ট ২১৫০ সউদী রিয়াল।চাইল্ড (১২ বছরের নিচে ) মূল ভাড়ার ৭৫% + ট্যাক্স ইনফ্যান্ট (২ বছরের নিচে ) মূল ভাড়ার ২৫% + ট্যাক্স ফ্রী ব্যাগেজ ২ পিস সর্বমোট ৪৫ কিলো, হাত ব্যাগ ১ পিস ৭ কিলো

বিশেষ এক্সেস ব্যাগেজ ০১ পিস্ মাত্র / ২৩ কিলো ৪০০ সৌদি রিয়াল নেট।শুধুমাত্র বিমান রিয়াদ অফিস থেকে রেজিস্ট্রারকৃত যাত্রীগণ অরিজিনাল পাসপোর্ট, ভিসা ইকামা দেখিয়ে টিকেট ক্রয় করতে পারবেন । যোগাযোগ ফোন / মোবাইল:Sales Supervisor / Ticketing Staff Mobile: 056 752 7322,056 564 4671,054 924 4183 Land phone: 4623537, 4623376 EXT-103/102/103 সৌদি আরব ও বাংলাদেশের সকল স্বাস্থ্য বিধি অনুসরণ করতে হবে।

আরো পড়ুন…সংযুক্ত আরব আমিরাতের দুই প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র। ইরানভিত্তিক মাহান এয়ার এর সঙ্গে সংশ্লিষ্টতার দায়ে বুধবার কোম্পানি দুটির ওপর এ নিষেধাজ্ঞার ঘোষণা দেয় মার্কিন অর্থ মন্ত্রণালয়। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক সংবাদমাধ্যম রয়টার্স।প্রতিবেদনে বলা হয়, নিষেধাজ্ঞার শিকার দুই আমিরাতি প্রতিষ্ঠান হচ্ছে পার্থিয়া কার্গো এবং ডেল্টা পার্টস সাপ্লাই এফজেডসি।ট্রাম্প প্রশাসন বলছে, অভিযুক্ত দুই প্রতিষ্ঠান মার্কিন কালো তালিকাভুক্ত ইরানের মাহান এয়ারকে নানা গুরুত্বপূর্ণ সরঞ্জাম সরবরাহ করেছে।পার্থিয়া কার্গোর মালিক আমিন মাহদাভি ইরানি বংশোদ্ভূত হলেও তার বসবাস আমিরাতে। তার বিরুদ্ধেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।