কারাগারে খুব কষ্টে আছেন মিন্নি, বাবার সাথে ফোনে কথোপকথন

স্বামী রিফাত শরীফ হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি মিন্নি। চারদিন ধরে রয়েছেন কনডেম সেলে। এরমধ্যে একবার টেলিফোনে বাবার সঙ্গে কথা বলেছেন তিনি। কি কথা হয়ে তার সঙ্গে।রোববার জানতে চাইলে তার বাবা মোজাম্মেল হোসেন কিশোর জানান, হ্যালো বলার পর আর কিছু বলতে পারেননি। সে সময় আবেগ আপ্লুত হয়ে যায় মিন্নি।

তার বাবা জানান, কনডেম সেলে খুব কষ্টে আছে সে। মিন্নিকে এই মামলায় ফাঁসানো হয়েছে বলেও দাবি তার। সে কারণেই তাকে স্বাক্ষী থেকে আসামি করা হয়েছে।মিন্নির পরিকল্পনায় রিফাতকে হত্যা করা হয় রায়ের এমন পর্যবেক্ষণের বিষয়ে জানতে চাইলে তার বাবা কিশোর বলেন, তিনি পুরো রায় পড়েননি। তবে তারা রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করবে। উচ্চ আদালতে ন্যায়বিচার পাবেন বলেও প্রত্যাশা তার।

রোববার (০৪ অক্টোবর) রায়ের সত্যায়িত অনুলিপি নিয়ে আইনজীবীর সঙ্গে দেখা করেন মিন্নির বাবা মোজাম্মের হোসেন কিশোর। আপিল করার জন্য মিন্নির স্বাক্ষরসহ ওকালতনামাও আইনজীবীর কাছে জমা দেন তিনি।

আরো পড়ুন…মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মেরিল্যান্ডের ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার করোনার মৃদু উপসর্গ দেখা দেওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে শনিবার করোনাভাইরাসে আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজেই জানিয়েছেন, তিনি হাসপাতালে আসার সময়ে অসুস্থ বোধ করলেও এখন ভালো আছেন।তবে চিফ অব স্টাফ মার্ক মিডোসকে উদ্ধৃত করে মার্কিন গণমাধ্যম নিউ ইয়র্ক টাইমস জানায়, গত ২৪ ঘণ্টা কঠিন সময় পার করেছেন ট্রাম্প। সামনের ৪৮ ঘণ্টা খুব গুরুত্বপূর্ণ এবং তিনি ঝুঁকিমুক্ত নন।হাসপাতালের সামনে মিডোস সাংবাদিকদের বলেন, ‘গত ২৪ ঘণ্টা প্রেসিডেন্টের অবস্থা খুবই উদ্বেগজনক ছিল। পরবর্তী ৪৮ ঘণ্টা তার চিকিৎসার জন্য আরও গুরুত্বপূর্ণ হবে। এখনও তিনি পুরোপুরি সুস্থতার পথে নেই।’