করোনা আক্রান্ত এমপি নুরুল ইসলাম

প্রাঙ্ঘাতি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বগুড়া-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার। বর্তমানে তিনি ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন। আজ শুক্রবার (২০ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন তার ছেলে মারুফ ইসলাম তালুকদার প্রিন্স।

তিনি জানান, এমপি অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার শারীরিক অসুস্থতার কারণে মঙ্গলবার ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন। চিকিৎসার পাশাপাশি করোনা পরীক্ষার জন্য ওইদিন তার নমুনা সংগ্রহ করা হয়। পরদিন তার ফলাফল পজিটিভ আসে।

মারুফ ইসলাম তালুকদার প্রিন্স তার বাবার সুস্থতা কামনা করে সকলের দোয়া চেয়েছেন।বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের প্রেস বিজ্ঞপ্তি অনুযায়ী দেশে করোনায় মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬ হাজার ৩০৫ জন। এছাড়া করোনাভাইরাস শনাক্ত হয়েছে মোট ৪ লাখ ৪১ হাজার ১৫৯ জনের।

আরও পড়ুন=বঙ্গবন্ধু টি-২০ টুর্নামেন্টের আগে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) দিয়ে নিজেকে ঝালিয়ে নেওয়ার সুযোগ পেয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। কিন্তু বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক সেই সুযোগটা পুরোপুরি নিতে পারেননি।ভালো-খারাপের মধ্যে দিয়ে গেছে পিএসএলের গুরুত্বপূর্ণ তিন ম্যাচে অংশ নেওয়া বাঁ-হাতি ওপেনারের। মঙ্গলবার রাতে করাচি কিংসের বিপক্ষে ফাইনালে হেরেছে তামিমের লাহোর কালান্দার্স। আর বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে দেশে ফিরেছেন তিনি।

গতকাল বুধবার (১৮ নভেম্বর) রাত ১১টা নাগাদ এমিরেটসের একটি ফ্লাইটে করে করাচি থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক।এর আগে পিএসএলের ফাইনালে দলের হয়ে তিনি খেলেছিলেন সর্বোচ্চ রানের ইনিংস। কিন্তু সেটা ৩৮ বলে ৩৫ রানের। দলের অন্যদের ব্যর্থতায় ক্রিজে টিকে থাকা তামিমের আরও রান করতে হতো। কিন্তু সেটা না পারায় শুষ্ক হাসি রাতে দেশে ফিরতে হচ্ছে তিন সংস্করণ মিলিয়ে দেশের হয়ে সর্বোচ্চ রানের মালিক তামিমের।\