করোনার মধ্যেই রাজকীয় আয়োজনে যাকে বিয়ে করতে যাচ্ছেন কাজল

‘কিউ… হো গ্যায়া না’- দিয়ে মুম্বাইয়ে হাতেখড়ি। এরপর একাধিক বলিউডি সিনেমা করলেও বেশি দাপট দেখিয়েছেন দক্ষিণী সিনেমায়ই। তামিল, তেলেগু ছবির অন্যতম হিট নায়িকা মুম্বাইয়ের সুন্দরী কাজল আগারওয়াল। গত বছর থেকেই তার বিয়ে নিয়ে গুঞ্জনের শেষ নেই।এবার বিষয়টির সত্যতা পাওয়া গেল। করোনার মধ্যেই রাজকীয় আয়োজনে শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমে খবর, এরই মধ্যে বাগদান সেরে ফেলেছেন কাজল। পাত্র সেই ব্যবসায়ী গৌতম কিছলু। যার সঙ্গে বেশ কয়েকবার তার বিয়ের গুঞ্জন ছড়িয়েছে।অবশেষে তার সঙ্গেই ঘর বাঁধবেন ‘সিংঘাম’খ্যাত কাজল। এরই মধ্যে তাদের বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এবার বড় আয়োজনে তারা বিয়ের কাজটিও সেরে ফেলতে যাচ্ছেন শিগগিরই।

জানা গেছে, করোনাভাইরাসের মধ্যেই রাজকীয় আয়োজন করা হবে বিয়েতে। দুই দিনব্যাপী চলবে অনুষ্ঠান। মুম্বাইয়ের কোনো এক ফাইভ স্টার হোটেলে। বন্ধুসহ ঘনিষ্ঠজনদের আমন্ত্রণ থাকবে এখানে।কাজলের হবু বর গৌতম একজন সফল উদ্যোক্তা। তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে।

আরো পড়ুন…সাব্বির ৪ ফুট ৮ ইঞ্চি উচ্চতার একটি ছেলে। খাটো বলে তাকে মানুষের নানাবিধ তিরস্কারের শিকার হতে হয়। জীবনে তাই লম্বা হওয়ার অনেক চেষ্টা করেছে সে। কিন্তু সব চেষ্টাই বৃথা। এদিকে বিয়ের বয়স পেরিয়ে যাচ্ছে। মা চায় ছেলেকে বিয়ে করিয়ে বউ ঘরে আনতে।কিন্তু সাব্বির বিয়ে করতে ভয় পায়। কারণ বিয়ের পর তার সন্তানরাও যদি তার মতো খাটো হয়। তাহলে তারাও তো সারাজীবন মানুষের তিরস্কার শুনে দিন কাটাবে। নিজে যে যন্ত্রণা ভোগ করছে, সাব্বির চায় না তার সন্তানরাও সেই যন্ত্রণা ভোগ করুক।