এক রাতের রেট জানালেন স্বস্তিকা

পশ্চিমবঙ্গের জনপ্রিয় সাহসী অ’ভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। আলোচনা যেন তার পিছুই ছাড়েনা।সেইসাথে সোশ্যাল সাইটে তাকে আক্রমণ করে আসে নানা বিতর্কিত মন্তব্য। আর তার উত্তরে কোন দ্বিধা না রেখে কাটছাট উত্তর দিয়ে ভক্তদের তারিফ কুড়িয়ে নেন এই অ’ভিনেত্রী।

এবার তন্ময় ঘোষ নামের এক ব্যবহারকারী স্বস্তিকার একটি ছবিকে কেন্দ্র করে তাকে ‘এক রাতের জন্য কত টাকা নেন?’ এমন প্রশ্ন করে বসেন।আর উত্তরে বেশ কড়া করেই জবাব দেন স্বস্তিকা।

তন্ময়ের ওই আ’পত্তিকর টুইটের জবাবে স্বস্তিকা লিখেন ‘আপনার সেই সাম’র্থ্য নেই স্যার। বিনামূল্যে কেবল কল্পনা করতেই পারেন। এটাই চেষ্টা করুন।’স্বস্তিকার এমন উত্তরে তার ভক্তরা তার প্রশংসায় মেতেছেন। তেমনি তন্ময় ঘোষকে আক্রমণ করেও বেশ টুইট করছেন তারা।

আরও পড়ুন=প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন, বর্তমানে দেশে করো’নার প্রকোপ কিছুটা কমে এলেও আসন্ন শীতে এটি বাড়ার আশ’ঙ্কা রয়েছে। বুধবার (১৮ নভেম্বর) সংসদের প্রশ্নোত্তরে বিশেষজ্ঞদের অ’ভিমতের উদ্ধৃতি দিয়ে সরকারপ্রধান এ তথ্য জানান।

চট্টগ্রাম-৪ আসনের দিদারুল আলমের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, সরকারের দূরদর্শী নেতৃত্ব, সমোচিত সিদ্ধান্ত এবং দক্ষ ব্যবস্থাপনায় এখন পর্যন্ত কোভিড-১৯ বিশ্ব মহামা’রিকে সফলভাবে মোকাবিলা করা সম্ভব হয়েছে। এ মুহূর্তে বাংলাদেশে কোভিড-১৯ এর প্রকোপ কিছুটা কমে এলেও তা আসন্ন শীতে আবার বেড়ে যেতে পারে বলে বিশেষজ্ঞরা অ’ভিমত ব্যক্ত করেছেন। ইতোমধ্যে ইউরোপ ও আ’মেরিকায় দ্বিতীয় ঢেউ শুরু হয়েছে।

করো’নার দ্বিতীয় ঢেউ ও শীতকালে সংক্রমণ বৃদ্ধির যে আশ’ঙ্কা করা হচ্ছে- তা মোকাবিলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী জানান, আসন্ন শীত মৌসুমে করো’না যাতে বাড়তে না পারে সেজন্য নো মাস্ক, নো সার্ভিস নীতি বাস্তবায়নের নির্দেশনা দেয়া হয়েছে। দেশের পয়েন্ট অব এন্ট্রিসমূহে স্ক্রিনিং অব্যাহত রয়েছে।