ইসরাইলে আটকা পড়েছেন বলিউড অভিনেত্রী নুসরাত, অতঃপর

হাইফা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ইসরাইলে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। সেই দেশে ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাসের হামলা চালানোর পর থেকেই অভিনেত্রীকে নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তার টিম, পরিবার ও ভক্তরা।

জানা গেছে, সেখানে আটকা পড়েছেন এই বলিউড অভিনেত্রী। অভিনেত্রীর টিমের সঙ্গে সর্বশেষ যোগাযোগে একটি বেসমেন্টে আশ্রয় নেওয়ার কথা জানিয়েছিলেন নুসরাত ভারুচা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস থেকে জানা যায়, টিমের সঙ্গে সর্বশেষ যোগাযোগে একটি বেসমেন্ট আশ্রয় নেওয়ার কথা জানিয়েছিলেন নুসরাত ভারুচা।

তবে আর একটি ভারতীয় সংবাদ মাধ্যমের তথ্যমতে, নুসরাত ভারুচা এখন নিরাপদেই আছেন। জানা গেছে অভিনেত্রী ইসরায়েলের বিমানবন্দরে পৌছেঁছেন। খুব দ্রুত তিনি ভারতের ফ্লাইটে উঠবেন। এও জানা গেছে তিনি সরাসরি ফ্লাইট পান নি। সংযোগকারী ফ্লাইটেই উঠবেন।

গতকাল সকালে দক্ষিণ ইসরাইলের বিস্তীর্ণ এলাকায় হামলা চালায় ফিলিস্তিনি সশস্ত্র গোষ্ঠী হামাস। প্রথম দফায় ৫ হাজার রকেট ছোড়া হয় বলে দাবি করে হামাস। ইসরাইলে ঢুকে পড়েন হামাসের বন্দুকধারীরা।

বিবিসির প্রতিবেদন অনুযায়ী, হামাসের হামলায় এখন পর্যন্ত প্রায় ২৫০ জন ইসরাইলি নিহত হইছেন। অন্যদিকে ইসরাইলের পালটা হামলায় গাজায় ২৩০ জনের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছেন।