‘আমার মেয়েরতো কোনও প্রেম ছিলো না, গেলো কই’

নাটোরের বাগাতিপাড়ায় বাজারে কেনাকাটা করতে বের হয়ে দ্বাদশ শ্রেণিতে পড়ুয়া এক কলেজছাত্রী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় গত মঙ্গলবার সন্ধ্যায় বাগাতিপাড়া মডেল থানায় সাধারণ ডায়েরি করেন ওই ছাত্রীর বাবা।নিখোঁজ ছাত্রীর নাম নিশা খাতুন (২০)। তিনি উপজেলার কাঁকফো নতুনপাড়া গ্রামের আব্দুল আলীমের মেয়ে।

জিডি সূত্রে জানা গেছে, নিশা খাতুন তমালতলা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। গেলো সোমবার নিজ বাড়ি থেকে বেলা ১১টার দিকে তমালতলা বাজারে প্রয়োজনীয় জিনিসপত্র কেনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।

বিকেলে গড়ালেও বাড়িতে না ফেরায় তার বাবা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেছেন। সন্ধান না পেয়ে পরদিন মঙ্গলবার থানায় সাধারণ ডায়েরি করেন। মেয়ের বাবা আব্দুল আলীমের দাবি-তার মেয়ের কোনও প্রেমের সম্পর্ক ছিলো না।বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নাজমুল হক জানান, নিখোঁজ ছাত্রীকে সন্ধানে পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছে।

আরও পড়ুন=১৩ সফলভাবে শেষ হয়েছে টুর্নামেন্ট। ক’রোনার মহামারিতে বেসামাল হয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড আরব আমিরাতে সরিয়ে নিয়ে গিয়েছিল এবারের ৬০ ম‍্যাচের এই টুর্নামেন্ট। পরিস্থিতি যদি একই থাকে তবে পরবর্তী আসরও হতে পারে আরব আমিরাতেই। আর পরবর্তী আসরে বাড়বে দল সংখ্যা। যেখানে নতুন দলের অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে টাইগার সুপারস্টার সাকিব আল হাসানকে।

ভারতীয় স্পোর্টসভিত্তিক সংবাদমাধ্যম ‘ক্রিকট্রাকার’ এমনটাই জানিয়েছে এক প্রতিবেদনে। বিসিসিআই কর্তারা প্রাথমিক আলোচনায় ঠিক করেন আগামী আইপিএলে আরও একটি থেকে দুইটি নতুন দলকে নেওয়া হবে। বোর্ড সূত্র বলছে, সেই নয়া দলটিকে নেওয়া হবে গুজরাট থেকে। আর নতুন দলের নাম এখনো ঠিক হয়নি।

এই নয়া দলের সংযুক্তির ফলে আবার মেগা প্লেয়ার্স অকশন হবে বলে জানাচ্ছেন। বোর্ডকর্তারা সৌরভ এবং জয় শাহের নেতৃত্বে একপ্রকার ঠিক করেই ফেলেছেন- নয়া দল নেওয়া হবে। এবং মেগা প্লেয়ার্স অকশনও এবার আবার বসবে। ফলে ১০ দলের টুর্নামেন্টে সাকিব যে দল পাবেন সেটা নিশ্চিতই।