আজ লন্ডন যাওয়া হলো না সিলেটের নববধূ সামিয়ার, পার্কে মর্মান্তিক মৃত্যু

সিলেটের গোলাপগঞ্জে পার্কে রাইড চড়তে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে মোনতাহা আক্তার সামিয়া (১৯) নামের এক ব্রিটিশ বাংলাদেশি তরুণীর মৃত্যু হয়েছে।শনিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার ড্রিমল্যান্ড পার্কে ‘ডেঞ্জার হোন্ডার রাইড” চড়তে গিয়ে তিনি মারা যান। নিহত তরুণী বিয়ানীবাজার উপজেলার গোবিন্দশ্রী গ্রামের মো. রুহুল আলমের স্ত্রী।

লন্ডন থেকে দেশে ফিরে মাস খানেক হয়েছে বিয়ে করেছেন তিনি। হাতে রয়েছে এখনো মেহেদির সাজ। আজই লন্ডনে ফিরে যাওয়ার কথা ছিল। কিন্তু স্বামীর সঙ্গে ড্রিমল্যান্ড পার্কে বেড়াতে গিয়ে ‘ডেঞ্জার হোন্ডার রাইড’ দুর্ঘটনায় প্রাণ হারান তিনি।জানা যায়, তরুণীর পৈত্রিক বাড়ি গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ এলাকায়। এরপর বিয়ানীবাজারের রুহুল আলমের সাথে বিয়ে হয় সামিয়ার।

স্বামীর সাথে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার হিলালপুরস্থ ড্রিমল্যান্ড পার্কে বেড়াতে এসে এ দুর্ঘটনার শিকার হলে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই জনি।

আরো পড়ুন…বাংলাদেশের সঙ্গে সম্পর্ককে নতুন উচ্চতায় নিয়ে যেতে প্রস্তুত চীন। রবিবার দুই দেশের কূটনৈতিক সম্পর্কের ৪৫তম বার্ষিকীতে বাংলাদেশের প্রেসিডেন্ট আবদুল হামিদের কাছে অভিনন্দন বার্তা পাঠিয়েছেন শি জিনপিং। সেখানেই এমন প্রত্যয় ব্যক্ত করেছেন চীনের প্রেসিডেন্ট।শি জিনপিং বলেন, বেল্ট এন্ড রোড ইনিশিয়েটিভের অধীনে দুই দেশের মধ্যকার কৌশল ও প্রকল্পগুলোকে যৌথভাবে অনুমোদনের মাধ্যমে আরো উন্নততর করার জন্য প্রস্তুত তিনি। এ জন্য বাংলাদেশে সহযোগীর সঙ্গে কাজ করতে প্রস্তুতির কথা জানান তিনি, যাতে বাংলাদেশ ও চীনের মধ্যে সহযোগিতার কৌশলগত অংশীদারিত্বকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া যায়।