অ’ভিনয়কে বিদায় জানালেন মিশা

এক কথায় টানা বিপুল সংখ্যক ছবি করে বিশ্বরেকর্ড গড়া মিশা সওদাগরকে ওয়ার্ল্ড ফিল্ম ইন্ড্রাস্টির কোনো অ’ভিনেতা টপকাতে পারেনি। এ পর্যন্ত তিনি বাংলা ভাষায় ৯ শতাধিক ছবিতে অ’ভিনয় করেছন, যা পৃথিবীর অন্য কোনো অ’ভিনেতার এক ভাষায় এতো মুভি করার সুযোগ হয়নি।

এবার যেন সত্যিই হাপিয়ে উঠেছে এই খলনায়ক। তাই বেশ কয়েক বছর ধরে অ’ভিনয় ছেড়ে দেওয়ার কথা বলে আসছেন মিশা সওদাগর।তবে এবার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন এই খল অ’ভিনেতা। হাতে যেসব ছবি আছে সেগুলো শেষ করে আগামী বছরই অ’ভিনয়কে বিদায় জানাবেন। স্থায়ীভাবে আমেরিকায় বসবাসের সিদ্ধান্তও নিয়েছেন।

এ ব্যাপারে মিশা বলেন, ‘টানা কাজ করে হাঁপিয়ে উঠেছি। বলতে গেলে জীবনের পুরো সময়টা চলচ্চিত্রেই দিলাম। ভালোবাসাও পেয়েছি মানুষের। এবার একটু অবসর দরকার। জীবনের বাকি সময়টুকু আমি আ’ল্লাহর ই’বাদত করে কা’টাতে চাই। আমা’র ভক্তদের কাছে দোয়া চাই।’

আরও পড়ুন=স্বামীর সঙ্গে ছবি শেয়ার করে ক্যাপশানে সানা লিখেছেন, ”আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে বিয়ে করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুন এবং জন্নতে পুনরায় মিলিত করবেন।” ধর্মের টানে গত অক্টোবরে বিনোদন দুনিয়া ছাড়ার কথা ঘোষণা করছিলেন অভিনেত্রী তথা প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগী সানা খান। তাঁর বিনোদন জগত ছাড়ার ঘোষণায় যেমন অনেকেই অবাক হয়েছিলেন,

একইভাবে শুক্রবার তাঁর বিয়ের খবরেও অনেকেই অবাক হয়েছেন। ছবি-ভাইরাল ভায়ানি শুক্রবার একেবারেই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সুরাটে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারেন সানা খান। বিয়ের অনুষ্ঠানে সানাকে সাদা গাউন, সঙ্গে হিজাব পরে থাকতে দেখা গিয়েছে। আর মৌলানা মুফতি অনসকে সাদা কুর্তা-পাজামা পরে থাকতে দেখা গিয়েছে। বিয়ের অনুষ্ঠানের পর কেক কেটে উদযাপন করতেও দেখা যায় সানা ও মুফতি অনসকে। প্রসঙ্গত, মুফতি অনস একজন মুসলিম আলেম বলে জানা যাচ্ছে।