২ বছরের শিশুকে দোকানে ফেলে পালালেন মা

বেনাপোল (যশোর): বেনাপোলে বাথরুমে যাওয়ার কথা বলে চায়ের দোকানে দুই বছরের শিশুকে রেখে পালিয়েছেন এক নারী। ওই নারী চায়ের দোকানির কাছে নিজেকে শিশুটির মা বলে পরিচয় দিয়েছেন।

শুক্রবার (২ এপ্রিল) রাত ৮টার দিকে বেনাপোল বাজারের এক চায়ের দোকানে ঘটনাটি ঘটে।এদিকে খবর পেয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশ শিশুটিকে নিজেদের জিম্মায় নিয়েছে।

বেনাপোল পোর্ট থানার সামনে গিয়ে দেখা যায়, শিশুটিকে এক পুলিশ কর্মকর্তা কোলে নিয়ে পরম যত্নে খাওয়াচ্ছেন। এসময় পথচারীরা ওই পুলিশ কর্মকর্তাকে সাধুবাদ জানান।

চায়ের দোকানদার তোফাজ্জেল হোসেন জানান, এক নারী রাত ৮টার দিকে ছেলে শিশুটিকে নিয়ে তার চায়ের দোকানে আসেন। এসময় তিনি বাথরুমে যাওয়ার কথা বলে শিশুটিকে চায়ের দোকানে রেখে যান। কিন্তু দীর্ঘ সময় পার হলেও ওই নারী ফিরে না আসায় চায়ের তিনি (দোকানদার) বিষয়টি পোর্ট থানায় জানিয়ে শিশুটিকে থানায় হস্তান্তর করেন।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, শিশুটিকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। সেই সঙ্গে শিশুটির পরিবারকে খোঁজা হচ্ছে।তিনি আরও জানান, এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও শিশুটির পরিবারকে খোঁজা হচ্ছে। শিশুটিকে যদি কেউ চিনে থাকলে ০১৩২০-১৪৩৩৯৩/০১৬৩৭-৭৮২৫৮০ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ জানান তিনি।