সাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন মিথিলা

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ বিজয়ী হয়েছেন মডেল-অভিনেত্রী তানজিয়া জামান মিথিলা। বিজয়ের মুকুট পরার পর থেকে পুরনো বিতর্ক ঘিরে ধরেছে তাকে। বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসানের সঙ্গে মিথিলার প্রেমের সম্পর্ক ছিলো এ গুঞ্জন অনেক দিন উড়েছে।

নতুন করে সামনে এসেছে পুরনো সেই গুঞ্জন। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন মিথিলা। সম্প্রতি এক সাক্ষাৎকারে সাকিবের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেছেন মিথিলা বলেন, হ্যাঁ.. অনেক বছর আগে আমাদের রিলেশন ছিলো। কিন্তু এখন এসব বিষয় নিয়ে আমি আর কথা বলতে চাই না। কারণ সবার একটা ব্যক্তিগত জীবন আছে।

সম্পর্ক ছিলো, কিন্তু সে এখন বিয়ে করেছে, সংসার আছে। কিন্তু তারপরও এই বিষয় নিয়ে মানুষ ট্রল করছে। এতে করে ওর ঝামেলা হচ্ছে, আমারও ঝামেলা হচ্ছে। কারণ আমারো একটি ব‌্যক্তিগত জীবন আছে। আমি একটি সম্পর্কে রয়েছি। আমার পরিবার আছে, বন্ধু-বান্ধব আছে। এসব বিষয় নিয়ে ট্রল বন্ধ করার আহ্বান জানিয়ে মিথিলা আরও বলেন,

প্রত্যেকটি মানুষের জীবনে অতীত থাকে। সবাই কারো না কারো সঙ্গে রিলেশনে থাকে। কিন্তু সেই পুরোনো বিষয়টি নিয়ে এত বছর ধরে ট্রল করা, উত্ত্যক্ত করার কোনো মানে হয় না। সাকিব ন্যাশনাল ফিগার।

তাকে মানুষ সম্মান করেন। সবারই সবাইকে শ্রদ্ধা করা উচিত। সেই জায়গা থেকে বলব, এগুলো আসলেই করা উচিত নয়। এগুলো মেন্টাল টর্চার। আমিও কিন্তু মানুষ। আমারো আবেগ আছে, খারাপ লাগা আছে। সবাইকে বলব, প্লিজ আপনারা এগুলো বন্ধ করুন।