শপিংমলে চুরির সময় যুবলীগ নেতার স্ত্রী ধরা

লকডাউনের মধ্যে নোয়াখালীতে শপিংমলে চুরি করতে গিয়ে নগদ টাকাসহ হাতেনাতে ধরা পড়েছেন খুরশিদা রহমান (৩৩) নামে এক নারী।তার কাছ থেকে চুরি করা নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। পরে উদ্ধারকৃত টাকাসহ তাকে নোয়াখালী সুধারাম থানায় সোপর্দ করা হয়।

আটক খুরশিদা সোনাপুরের মতিপুর গ্রামের মাওলানা গোলাম রহমানের বাড়ির মাহবুবুর রহমান বাবুর স্ত্রী। বাবু নোয়াখালী জেলা যুবলীগের সদস্য।শনিবার (১ মে) দুপুরে নোয়াখালী সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। বিভিন্ন দোকানের সিসিটিভি ফুটেজ দেখে তাদের তিন নারীকে চোর হিসেবে শনাক্ত করা হয়। বাকি দুইজন পালিয়ে গেছেন।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী সুপার মার্কেট পরিচালনা কমিটির কার্যকরী পরিষদের সদস্য আবু সাঈদ।তিনি বলেন, আটককৃত নারী বিভিন্ন জনের মানিব্যাগ ও পকেট থেকে টাকা চুরি করেছেন। নগদ ৩৮ হাজার টাকাসহ তাকে থানায় সোপর্দ করে তিনি নিজেই বাদী হয়ে মামলার এজাহার দাখিল করেছেন।

আটক ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালীর সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহেদ উদ্দিন।তিনি বলেন, আটক ওই নারীকে রোববার টাকাসহ আদালতে পাঠানো হবে। বাকিদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।