‘ভালো ছেলেদের কপালে ভালো মেয়ে জোটে না’

ভারতীয় বাংলা জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’র নাটকে নোয়ার সঙ্গে প্রেম, বিয়ে সব হয়েছে কিয়ানের। কিন্তু একটি কাজ প্রকাশ্যে কিছুতেই করছেন না এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যম বলছে, দিব্যজ্যোতি নাকি প্রেম করছেন না! তাও আবার মায়ের নিষেধে।

ঘটনাটা কী? বৃহস্পতিবার (১৩ মে) ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ধারাবাহিক ‘ফেলনা’র অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য। সেখানে ২০১৯ এর জনপ্রিয় গান ‘খোকা’-র ২টি লাইনে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে দিব্যজ্যোতিকে। সিঁড়ি দিয়ে উঠতে উঠতে ‘আমার মা বলেছিল খোকা তুই প্রেম করিস না, ভালো ছেলেদের কপালে ভালো মেয়ে জোটে না’ ভিডিওতে গাইছেন তিনি। ওই ফ্রেমে বন্দি অভিনেত্রীও। তিনি মন দিয়ে শুনেছেন দিব্যজ্যোতির গান। তার পরেই মন্তব্যে পরোপকারী বন্ধুর মতোই পরামর্শ, ‘বন্ধু! তুমি ভুলের রাজ্যে বাস করছ।’

সাদামাঠা এই পোস্টের বাইরেও কিন্তু অন্য গল্প আছে! দীর্ঘ দিন ধরেই এক সঙ্গে নিয়মিত শরীরচর্চা করেন ‘দেশের মাটি’-র ‘কিয়ান’ আর ‘ফেলনা’র ‘শ্রুতি’। কিন্তু কখনও তারা এক ফ্রেমে ধরা দেননি। সম্প্রতি সেই অঘটনও ঘটেছে। অভিনেতার কাঁধে মাথা রেখে পরম নিশ্চিন্তে ছবি তুলেছেন রোশনি। রিল ভিডিও জমিয়ে নেচেওছেন তারা। যদিও আনন্দবাজারকে সেই সময় দিব্যজ্যোতি এবং রোশনি বলেছিলেন, তারা একে অপরের ভাল বন্ধু। সেই সুবাদেই ছবি তোলা, রিল ভিডিও বানানো।