করোনায় আক্রান্ত এমপি অসীম কুমার উকিল

এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নেত্রকোনা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।বর্তমানে তিনি রাজধানীরলয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় চিকিৎসাধীন আছেন।

তার করোনায় আক্রান্ত হওয়ার খবরটি মঙ্গলবার (৬ এপ্রিল) বিকেলে জানিয়েছেন এমপির স্ত্রী বাংলাদেশ যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

অপু উকিল বলেন, এমপি অসীম কুমার উকিল গত ৭ ফেব্রুয়ারি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে করোনার টিকা নিয়েছেন। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তিনি।

এ ব্যাপারে সরাসরি ফোনে কথা বললে অসীম কুমার উকিল জানান, গতকাল ৯৯ থেকে ১০০ এমন ডিগ্রী তাপমাত্রা অনুভূত হচ্ছিল। মঙ্গলবার (৬ এপ্রিল) সকাল ১১ টায় নমুনা পরীক্ষা করতে দেন স্ত্রী সহ। পরে দুপুরে দুইটার দিকে প্রাপ্ত রিপোর্টে করোনা পজিটিভ আসে। স্ত্রী অপু উকিলের রিপোর্ট নেগেটিভ আসে। এরপর বিকেলেই তিনি বঙ্গবন্ধু মেডিকেলে ভর্তি হন। তবে কোনো উপসর্গ ছিল না বলেও জানান তিনি।

উল্লেখ্য, নেত্রকোনা-৩ আসনের এমপি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় চিকিৎসাধীন। সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন তিনি।