এমিরেটস ও ফ্লাই দুবাইয়ের অংশীদারিত্বে ১৬৮ গন্তব্যে ফ্লাইট

এমিরেটস এয়ারলাইন ও ফ্লাই দুবাইয়ের অংশীদারিত্বের কারণে মে মাসের শেষ নাগাদ যাত্রীরা ১৬৮টি গন্তব্যে ভ্রমণ করতে পারবেন। একটি মাত্র টিকিট ব্যবহার করেই যাত্রীরা নিজের জন্য উপযোগী শিডিউল, সংযোগ ও দুবাইয়ে ব্যাগেজ ট্রান্সফার সুবিধা পাবেন।

সোমবার (১৭ মে) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে এমিরেটস।এমিরেটস গ্রাহকরা কোড শেয়ার ফ্লাইটে ফ্লাই দুবাইয়ে ৫৬টির অধিক গন্তব্য ভ্রমণ করার সুযোগ পাচ্ছেন। অন্যদিকে, ফ্লাই দুবাই গ্রাহকরা এমিরেটসের ৮২টির অধিক গন্তব্যে ভ্রমণ করতে পারছেন।

২১ মে থেকে এমিরেটস গ্রাহকরা দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের টার্মিনাল-৩ থেকে ফ্লাই দুবাইয়ের ২২টি গন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে আরও ভালো সিডিউল ও সংযোগ পাবেন।২০২০ সালের সেপ্টেম্বরে কৌশলগত কোড শেয়ার পার্টনারশীপ পুনরায় চালু হবার পর থেকে উভয় এয়ারলাইনের সম্মিলিত নেটওয়ার্কে ৫ লাখের বেশি যাত্রী ভ্রমণ করেছেন।

ফ্লাই দুবাই সম্প্রতি রাশিয়ার ১২টি, ইরানের ৫টি গন্তব্যসহ জর্জিয়া, তুরস্ক ও মন্টিনিগ্রোতে পুনারায় ফ্লাইট শুরু করার ঘোষণা দিয়েছে। ভায়া দুবাই চূড়ান্তগন্তব্যে ভ্রমণের ক্ষেত্রে যাত্রীরা এমিরেটসের টার্মিনাল-৩ এবং ফ্লাই দুবাইয়ের টার্মিনাল-২ এর মধ্যে কম সংযোগ সময় সুবিধাসহ ঝামেলামুক্ত ট্রান্সফার সুবিধা পাচ্ছেন।