ঈদের আগে বিকাশে টাকা পেলেন ৩৬ লাখ পরিবার

করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ৩৬ লাখ পরিবারের জন্য গভর্নমেন্ট টু পারসন (জিটুপি) পদ্ধতিতে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে সরাসরি উপকারভোগীদের অ্যাকাউন্টে অর্থ সহায়তা দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৪ মে) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দ্বিতীয় পর্যায়ে এই অর্থ সহায়তা কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

প্রায় ১০ লাখ উপকারভোগীর কাছে এই অর্থ সহায়তা পৌঁছে দিচ্ছে বিকাশ। আগামী তিনদিনের মধ্যেই তাদের বিকাশ অ্যাকাউন্টে এ অর্থ পৌঁছে যাবে।প্রধানমন্ত্রীর এই মানবিক উদ্যোগে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবার আড়াই হাজার টাকা করে অর্থ সহায়তা পাবে

আরও পড়ুন =ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে সরাসরি লাল কার্ড পাবার কারণে পিএসজির মিডফিল্ডার ইদ্রিসা গুয়েকে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ করা হয়েছে বলে ইউরোপীয়ান ফুটবলের সর্বোচ্চ উয়েফা নিশ্চিত করেছে।

ইকে গুনডোগানকে বাজেভাবে ট্যাকেলের অপরাধে ম্যাচের ৭৭ মিনিটে সেনেগালিস এই মিডফিল্ডারকে লাল কার্ড দেখানো হয়। ম্যাচটিতে পিছিয়ে পড়েও সিটি ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছিল।

এই নিষেধাজ্ঞার কারনে ইতিহাদ স্টেডিয়ামে মঙ্গলবার ফিরতি লেগের ম্যাচটিতে খেলতে পারছেন না গুয়ে।ম্যাচটি দেরীতে শুরু করার কারনে পিএসজিকে ৩০ হাজার ইউরো জরিমানা করা হয়েছে। সূত্র: বাসস