স্ত্রীর গলার চেইন নিয়ে পালানোর চেষ্টা, ছুরিকাঘাতে আহত এএসআই

রবিউল হোসেন রবি, চট্টগ্রাম থেকে: স্ত্রী-সন্তানসহ রিকশা নিয়ে যাচ্ছিলেন এএসআই কামাল। বাইকে বসে ওঁৎ পেতে থাকা রাজু নামের এক ছিনতাইকারী হঠাৎ তাঁর স্ত্রীর গলার চেইন টান দিয়ে পালানোর চেষ্টা করে।

সাথে সাথেই ওই ছিনতাইকারীকে ধরতে ধাওয়া করে এএসআই কামাল। একপর্যায়ে কামালের বাম হাতের কব্জিতে ছুরিকাঘাত করে ছিনতাইকারী। কিন্তু তাতেও হয়নি শেষ রক্ষা। গণপিটুনিতে আহত হয় সে। মঙ্গলবার (৬ এপ্রিল) রাতে চট্টগ্রামের ডবলমুরিং থানার বাদামতলী মোড়ের জনতা ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে পুলিশ। ছুরিকাহত পুলিশ সদস্য কামাল আদনান চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত আছেন। গণপিটুনিতে আহত ছিনতাইকারী রাজু আহমেদ সুমন (২০) পুলিশ পাহারায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদ হোসেন বলেন, ‘রাত নয়টার দিকে ছুরিকাঘাতে আহত এক পুলিশ সদস্যকে চমেক হাসপাতালে নিয়ে আসা হয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে বাসায় পাঠিয়ে দেওয়া হয়।’ ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন,

‘আগ্রাবাদ বাদামতলী মোড়ে ছিনতাইকারী রাজু রিকশায় থাকা কামালের স্ত্রীর গলার চেইন ছিনিয়ে নিয়ে পালানোর সময় কামাল তাকে ধাওয়া করে ধরে ফেলেন। এসময় রাজু পকেট থেকে ছুরি বের করে কামালের বাম হাতের কব্জিতে আঘাত করে।’ ‘পরে ছিনতাইকারী রাজুকে ধরে স্থানীয় লোকজন গণপিটুনি দেয়। পুলিশ গিয়ে দুইজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আর ছিনিয়ে নেওয়া চেইনটি উদ্ধার করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *